adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবের ফরচুন বরিশালের কাছে হারলাে মুশফিকের খুলনা

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একাদশ তম ম্যাচে মুশফিকুর রহীমের খুলনা টাইগার্সকে হারিয়েছে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সাকিবরা জয় পেয়েছে ১৭ রানে।

বরিশালের দেওয়া ১৪২ রানের টার্গেট তাড়া নেমে ১২৪ রানে গুটিয়ে গেছে খুলনার ইনিংস। ১৯তম ওভারের শেষ বলে ৩৬ বলে ৪০ রান করা মুশফিুক আউট হলে খুলনার পরাজয় নিশ্চিত হয়।

খুলনার পক্ষে ইয়াসির আলী রাব্বি ২৩ ও থিসারা পেরেরা ১৯ রান করেন। আগের ম্যাচে এক রান করা সৌম্য সরকার আজ কোনো রানই করতে পারেননি।
বরিশালের পক্ষে বাাঁহাতি পেসার মেহেদি হাসান রানা ৩ ওভারে ১৭ রান দিয়ে ৪টি উইকেট শিকার করেছেন। এছাড়া মুজিব-উর-রহমান ও জ্যাক লিন্টট ২টি করে উইকেট নেন। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ৪ ওভার বোলিং করে ২৪ রান দিয়ে একটি উইকেট নিয়েছেন।

এর আগে, টসে হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৪১ রান সংগ্রহ করে বরিশাল। দলটির ক্যারিবীয় তারকা ক্রিস গেইল ওপেনিংয়ে নেমে খেলেন ৩৪ বলে ৪৫ রানের ইনিংস। গেইল মেরেছেন ৬টি চার ও হাঁকিয়েছেন ২টি বিশাল ছক্কা। উদ্বোধনী জুটিতে তার সঙ্গী জ্যাক লিন্টট করেন ১১ রান।

এছাড়া জিয়াউর রহমান ১০ ও নুরুল হাসান সোহান ৮ রান করে আউট হয়েছেন। খুলনার পক্ষে কামরুল ইসলাম, থিসারা পেরেরা ও ফরহাদ রেজা ২টি করে উইকেট নিয়েছেন। এছাড়া মেহেদি হাসান, শরিফুল্লাহ ও সিকুগে প্রসন্ন একটি করে উইকেট লাভ করেন। ম্যাচসেরা হয়েছেন বরিশালের মেহেদি হাসান রানা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া