adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নির্বাচন সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটে জিতবাে: তৈমূর আলম খন্দকার

নিজস্ব প্রতিবেদক : শেষ পর্যন্ত নির্বাচন সুষ্ঠু হলে নিজের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। তিনি বলেছেন, এখন পর্যন্ত নির্বাচন সুষ্ঠু হচ্ছে। শেষ পর্যন্ত পরিবেশ এমন থাকলে আমি লক্ষাধিক ভোটে জয়লাভ করবো।

রােববার সকাল সাড়ে আটটায় নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল (এমএ) মাদ্রাসা কেন্দ্রের ৭ নম্বর বুথে ভোট প্রদান শেষে সাংবাদিকদের সামনে এমন আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ভোটের পরিবেশ কেমন দেখছেন জানতে চাইলে তৈমূর আলম খন্দকার বলেন, আপাতত পরিবেশ সুষ্ঠুই আছে। ভোট শেষের পর চূড়ান্তভাবে পরিবেশ সম্পর্কে বলা যাবে।

এ সময় সিদ্ধিরগঞ্জের পাওয়ার হাউস কেন্দ্রে তার এজেন্ট বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করছেন তৈমূর আলম খন্দকার।

জাতীয় পরিচয়পত্র ছাড়া ভোটারদের কেন্দ্রে আসতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করে বিএনপি থেকে বহিষ্কৃত হওয়া তৈমূর বলেন, ‘এটা যেন না করা হয়। কারণ বায়োমেট্রিক মিললেই বোঝা যাবে তিনি ভোটার কি না।’

বহিরাগতদের জাতীয় পরিচয়পত্র যাচাই করে তাদের অনুপ্রবেশ ঠেকানোর জন্য কাজ করতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানান তৈমূর।

ভোট দেওয়ার আগে সকাল ৮টায় নারায়ণগঞ্জ আদর্শ স্কুল কেন্দ্র পরিদর্শন করেন স্বতন্ত্র এই প্রার্থী। এ সময় তার সঙ্গে স্ত্রী, কন্যা ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া