adv
১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

খালেদা জিয়ার উপদেষ্টা ড. তাজমেরী ইসলাম কারাগারে

ডেস্ক রিপাের্ট : ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের সাবেক ডিন ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক তাজমেরি এস ইসলামকে মারপিটের একটি মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে রাজধানীর উত্তরার ১৩ নম্বর সেক্টরের ১১ নম্বর রোডের একটি বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। প্রথম আলো, ঢাকাপোস্ট

একই দিন বিকেলে পুরনো একটি নাশকতার মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে আদালতে তোলে পুলিশ। শুনানি শেষে আদালত তার জামিন না মঞ্জুর করে কাশিমপুর কারাগারে পাঠান। একই মামলার প্রধান আসামি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বৃহস্পতিবার রাতে উত্তরা পশ্চিম থানার কর্তব্যরত উপপরিদর্শক (এসআই) মাহমুদ হাসান বলেন, ২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর মারপিটসহ দণ্ডবিধির বিভিন্ন ধারায় করা মামলায় তাজমেরি এস ইসলামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

তাজমেরি ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক এবং বিএনপিপন্থী শিক্ষক সংগঠন সাদা দলের আহ্বায়ক।

বৃহস্পতিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, আইন-আদালতও এখন শাসকগোষ্ঠীর মুখাপেক্ষী। শাসকগোষ্ঠী দেশে এক শ্বাসরুদ্ধকর অবস্থার সৃষ্টি করেছে। এ অবস্থা থেকে উত্তরণে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানাচ্ছি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের সাবেক ডিন তাজমেরী এস ইসলামকে গ্রেফতারের নিন্দা জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল।
ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিম ও সদস্য সচিব আমান উল্লাহ আমান যৌথ বিবৃতিতে বলেন, বিনা কারণে আগের গায়েবি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া