adv
১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

লতাকে মঙ্গেশকর কতদিন আইসিইউতে থাকতে হবে?

বিনোদন ডেস্ক : গত মঙ্গলবার খবর আসে উপমহাদেশের কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকর করোনায় আক্রান্ত। এরপর তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় বর্ষীয়ান গায়িকাকে। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে তাকে।

শরীরে করোনার মৃদু উপসর্গ থাকলেও বয়স বিবেচনায় লতাকে হাসপাতালে রাখা হয়েছে বলে জানানো হয়েছে তার পরিবারের পক্ষ থেকে।

কিন্তু কতদিন আইসিইউতে থাকতে হবে সুরসম্রাজ্ঞীকে? এ ব্যাপারে ব্রিচ ক্যান্ডি হাসপাতাল সূত্র বুধবার জানিয়েছে, আরও ১০ থেকে ১২ দিন শিল্পীকে পর্যবেক্ষণেই রাখবেন চিকিৎসকেরা। কারণ করোনার পাশাপাশি নিউমুনিয়াও হয়েছে লতা মঙ্গেশকরের।

তাই কোনো প্রকাশ ঝুঁকি নিতে চান না চিকিৎসকরা। চলছে নিউমুনিয়ার চিকিৎসাও। যদিও এখনও অক্সিজেনের সাহায্য নিতে হয়নি শিল্পীকে। অক্সিজেন স্যাচুরেশনও ঠিক আছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। আগামি ১০-১২ দিন তাই কোনোরকম ঝুঁকি নিতে চান না তারা।

এর আগে ২০১৯ সালে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। সে সময় চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট হচ্ছিল তার। এরপর গোটা করোনাকালে যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলছিলেন তিনি। খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হতেও দেখা যায়নি তাকে।

সম্প্রতি ৯২ বছরে পা দিয়েছেন লতা মঙ্গেশকর। এই বয়সে করোনায় আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিক ভাবেই চিন্তা বেড়েছে তার পরিবারের। মঙ্গলবার এই খবর পাওয়ার পর থেকেই উদ্বিগ্ন তার অনুরাগীরা। কিংবদন্তি শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করেছেন ইন্ডাস্ট্রির সকলেই।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া