adv
১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

পরীমনি এবার নির্বাচনে, ভিড়লেন কোন প্যানেলে?

বিনোদন ডেস্ক : নতুন বছরের বড় ধামাকা ইতোমধ্যে দিয়ে দিয়েছেন আলোচিত-সমালোচিত ও বিতর্কিত চিত্রনায়িকা পরীমনি। জানিয়েছেন তার বিয়ে ও মা হতে যাওয়ার খবর। এবার নামছেন নির্বাচনের মাঠে। সপ্তাহ দুয়েক বাদে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন। সেখানে কার্যনির্বাহী সদস্য পদে লড়াই করবেন এই নায়িকা।
গণমাধ্যমকে পরীমনি নিজেই এই খবর নিশ্চিত করেছেন। জানিয়েছেন, মঙ্গলবার তিনি মনোনয়নপত্র হাতে পান এবং এদিন রাতেই তাতে স্বাক্ষর করেন। কিন্তু কোন প্যানেলের হয়ে লড়বেন পরীমনি? এবার দুটি প্যানেল ইতোমধ্যে গঠিত হয়েছে। একটি বর্তমান কমিটির মিশা সওদাগর ও জায়েদ খানদের, অন্যটি ইলিয়াস কাঞ্চন ও চিত্রনায়িকা নিপুণদের।

জানা গেছে, পরীমনি নির্বাচন করতে চলেছেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণদের প্যানেলের হয়ে। এ খবর নিশ্চিত করেছেন চিত্রনায়ক সায়মন সাদিক, যিনি এই প্যানেল থেকে সহসাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন। তিনি জানিয়েছেন, ‘পরীমনির অনুমতি নিয়ে সোমবার তার জন্য মনোনয়নপত্র তুলেছিলাম। মঙ্গলবার রাতে তিনি স্বাক্ষর করেছেন। তিনি আমাদের সঙ্গে নির্বাচন করছেন।’

চলচ্চিত্র শিল্পীদের নানা সমস্যায় সবসময়ই পাশে থাকতে দেখা যায় পরীমনিকে। বিভিন্ন উৎসবে তাদের নানা উপহার এবং অর্থ সহয়তা দিয়ে থাকেন নায়িকা। এছাড়া প্রতি বছর তিনি শিল্পীদের জন্য এফডিসিতে একাধিক গরু কোরবানিও করে থাকেন।
নির্বাচন করা প্রসঙ্গে পরীমনি বলেন, ‘আমি যতটুকু জানি, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি শিল্পীদের স্বার্থরক্ষায় কাজ করে। আমি সবসময় সাধারণ শিল্পীদের পাশে থাকার চেষ্টা করেছি। এমনকি বছরে দুই ঈদে আর্থিক কষ্টে থাকা শিল্পীদের নিয়ে একসঙ্গে উৎসব পালনের চেষ্টা করি। সমিতিতে কোনো পদ থাকলে সেই কাজটি আমার জন্য আরও সহজ হবে।’

এদিকে, গত ১৭ অক্টোবর তিনি সহ-অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন বলে জানান পরীমনি। গত সোমবার ফেসবুকে রাজের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করে মা হতে যাওয়ার খবরও দেন এই নায়িকা। এবার দিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দাঁড়ানোর খবর।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া