adv
১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শামীম ওসমান বললেন -ভোটের প্রার্থী বিষয় নয়, নৌকার সাথে আছি

ডেস্ক রিপাের্ট : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ভোট নিয়ে সংবাদ সম্মেলনে এসে সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ভোটে কে নৌকার প্রার্থী সেটা বিষয় নয়। সবসময় নৌকার সঙ্গে ছিলাম। নৌকার সঙ্গেই আছি। নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি। এখানে অন্য কোনো খেলা খেলার চেষ্টা করবেন না।

সোমবার দুপুর সোয়া দুইটার দিকে সংবাদ সম্মেলন করতে এসে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য।
শামীম ওসমান বলেন, ‘নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি। এখানে অন্য কোনো খেলা খেলার চেষ্টা করবেন না। কে প্রার্থী who cares? প্রার্থী আম গাছ হোক আর কলাগাছ হোক। সবসময় নৌকার প্রতি সাপোর্ট। এখানে প্রার্থী দেখার বিষয় নয়। নৌকার বিপক্ষে যাওয়ার কোনো সুযোগ নেই।’

নারায়ণগঞ্জের এই সাংসদ বলেন, আজকে আমার সংবাদ সম্মেলন করার কথা না। কিন্তু এরপরও আমি সংবাদ সম্মেলন করছি। আমি সত্য কথা বলতে পছন্দ করি। কিন্তু সবসময় সত্য কথা বলা যায় না। এখানেও বলতে পারবো না।

নারায়ণগঞ্জে নির্বাচন হলেও তিনি কেন আলোচনায় আসেন তা নিয়ে প্রশ্ন করে শামীম ওসমান বলেন, নির্বাচন এলেই আমাকে নিয়ে আলোচনা শুরু হয়। নির্বাচনের সময় আমি কেনো সাবজেক্ট ম্যাটার (আলোচনার বিষয়) হবো, জানতে চাই। এখন আমার অবস্থা গরীবের ভাবির মতো। ও বলে আমি তার, সে বলে আমি তার।

নারায়ণগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য আরও বলেন, অনেকে আওয়ামী লীগের ক্ষতি করার চেষ্টা করছে। অন্যদিকে কেউ কেউ দলে থেকে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। আবার কেউ বাইরে থেকে করছে। আমি মানসিকভাবে শকড। আমি কেন বারবার সাবজেক্ট ম্যাটার্স হব।

শামীম ওসমান বলেন, কোনো দল-মতের কারণে আমি রাজনীতিতে আসিনি। রাজনীতি করতে এসেছি জাতির পিতার হত্যাকারীদের বিচারের দাবিতে। রাজনীতি করতে এসেছি বঙ্গবন্ধুকে ভালোবেসে। আমি নৌকার বিরুদ্ধে না, নৌকা প্রতীক আমাদের রক্ত দিয়ে কেনা। আজ থেকে নৌকার হয়ে মাঠে নামলাম।

নারায়ণগঞ্জে নৌকার জয় হবেই এমন আশাবাদ ব্যক্ত করে নারায়ণগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য বলেন, একে-অপরকে দোষারোপ করে নির্বাচন হয় না। সব রাগ অভিমান ছেড়ে দিয়ে কাজ করতে হবে। সবার ঘরে ঘরে যেতে হবে। এই ঘাঁটি নৌকার, এ মাটি আওয়ামী লীগের। জয় আমাদের হবেই।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া