adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপির সঙ্গে সম্পর্ক রাখা নিয়ে যা বললেন তৈমূর

ডেস্ক রিপাের্ট : আমার শরীরটা কেটে টুকরো টুকরো করলেও যে আওয়াজটা আসবে সে আওয়াজটার নাম বিএনপি বলে জানিয়েছেন,দল থেকে সদ্য অব্যাহতি দেওয়া ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নেয়া স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

তিনি বলেন, স্থানীয় নেতাদের সাথে আমার সম্পর্ক, পানি কাটলে দুই টুকরো হবে কিন্তু তৈমূর আলম খন্দকারের সাথে বিএনপির সম্পর্ক কখনো দুই টুকরো হবে না। এখানে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সব আছে। তারা যা করেছে বুঝে শুনে করেছে। বিএনপির ভোট নৌকা মার্কায় যাবে না বরং অন্য মার্কার ভোট আমার কাছে আসবে এমন একটা পরিস্থিতি সৃষ্টি হয়ে গেছে। শুক্রবার (৭ জানুয়ারি) বন্দরে জুমার নামাজ আদায়ের পর একথা বলেন তিনি।

তৈমূর বলেন, নারায়ণগঞ্জসহ গোটা বাংলাদেশে এখন নির্বাচন নেই। এই নির্বাচনটা হল জনগণের সাথে আঠারো বছরের ব্যর্থতার লড়াই। এই নির্বাচনটা জনগণই করবে। বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে শ্রমিক দিনমজুরসহ বিভিন্ন খেটে খাওয়া মানুষজন যারা আছেন তারাই এই নির্বাচন করছেন।

তিনি বলেন, আমি সাড়ে পাঁচ লক্ষ ভোটারেরই সমর্থন চাই। আওয়ামী লীগ কী ভোটার না, তারা কী এ শহরের নাগরিক না। এই প্রশ্নটা ঠিক না। প্রার্থী হিসেবে আমি সকলের কাছেই যাবো। আমি সকলের ভোট কামনা করেছি।

তিনি আরও বলেন, আমি এর আগে দলের নির্দেশে বসে গেছি। সেই নির্বাচনটা আমি করতে পারিনি। এবার জনগণ সিটি কর্পোরেশন থেকে যেভাবে বঞ্চিত হয়েছে এই বঞ্চিত হওয়ার কারণে এবং সিটি কর্পোরেশন একটা সিন্ডিকেটে পরিত হয়েছে। এই সিন্ডিকেট ভাঙতে হবে। মাত্র দুই তিনজন কনট্রাকটরের যে ঠিকাদারির সিন্ডিকেট এটা ভেঙে সকলের জন্য সুবিধা করতে চাই। সিটি কর্পোরেশন সবার। হোল্ডিং ট্যাক্স, পানির বিল এবং ট্রেড-লাইসেন্সসহ অন্যান্য ফি যে বাড়ানো হয়েছে এসব কমিয়ে এনে সিটি কর্পোরেশনকে গণমুখী সিটি কর্পোরেশন করতে হবে।

তিনি বলেন, কিছু পোস্টার ছেড়া হয়েছে। সরকারি দল আচরণবিধি লঙ্ঘন করে নৌকাসহ বড় বিলবোর্ড বানিয়েছে। তারা জনসভা করছে বাইরের এমপিদের নিয়ে। এটা আচরণবিধির লঙ্ঘন। আল্লাহ এবার জনতার বিজয় ঘটাবে বলেও জানান তৈমূর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া