adv
২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিসিবি চাইলে নির্বাচক হিসেবে থাকবেন নান্নু

স্পোর্টস ডেস্ক : গত ৩১ ডিসেম্বর শেষ হয়েছে বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক কমিটির মেয়াদ। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ চলমান থাকায় আগের নির্বাচক প্যানেলই দায়িত্ব পালন করে যাচ্ছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবি ও পাকিস্তানের বিপক্ষে সিরিজে বাজে পারফরম্যান্সের কারণে বর্তমান নির্বাচক কমিটির কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছে। যদিও বোর্ড চাইলে প্রধান নির্বাচকের দায়িত্ব চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন মিনহাজুল আবেদীন নান্নু। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে একথা জানিয়েছেন তিনি।

নান্নু বলেন, আমাদের নির্বাচক প্যানেলের মেয়াদ শেষ হয়েছে ৩১ ডিসেম্বর। আমাদের জানুয়ারি পর্যন্ত কাজ করতে বলেছে। বোর্ড মিটিং না হওয়া পর্যন্ত এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে না। এখন বোর্ড যদি চালিয়ে যেতে চায় অবশ্যই করবো।

২০১৬ সাল থেকে বাংলাদেশ দলে প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করে যাচ্ছেন নান্নু। এর আগে ২০১১ সাল থেকে নির্বাচক প্যানেলের অংশ হয়ে আছেন তিনি। তৎকালীন প্রধান নির্বাচক ফারুক আহমেদের পদত্যাগের পর প্রধান নির্বাচকের দায়িত্ব নেন নান্নু। এরপর ২০১৯ সালে নতুন মেয়াদে নিজের কাজ শুরু করেন বাংলাদেশের সাবেক এই স্টাইলিশ ব্যাটার।

নির্বাচক হিসেবে না থাকলে বোর্ডের সঙ্গে কাজ করতে আগ্রহী নান্নু। তিনি বলেন, ‘আমি তো খেলা ছাড়ার পর থেকে ক্রিকেট বোর্ডে আছি ১৬ বছর ধরে। কোচিংয়ের সঙ্গে ছিলাম, নির্বাচক প্যানেলের সঙ্গে আছি। এটার বাইরেও ক্রিকেটের সঙ্গে যদি কাজ করতে বলে অবশ্যই করব। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া