adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিয়ের পর সাবেক প্রেমিকের সঙ্গে কাজে ফিরছেন নববধূ ক্যাটরিনা

বিনোদন ডেস্ক : বলিউডে কান পাতলে এখনো শোনা যায়, রণবীর কাপুরের আগে সালমান খানের সঙ্গে সম্পর্কে ছিলেন সদ্য বিয়ে করা নায়িকা ক্যাটরিনা কাইফ। যদিও দুই তারকা তাদের এই সম্পর্কের কথা কখনো কবুল করেননি। ৫৬ বছর বয়সেও সেই সালমান এখনো অবিবাহিত রয়ে গেছেন, ওদিকে নিজের থেকে পাঁচ বছরের ছোট ভিকি কৌশলকে বিয়ে করে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন ক্যাটরিনা।

না, তাই বলে অভিনয়কে বিদায় জানাচ্ছেন না নায়িকা। দুই-এক দিনের মধ্যেই তিনি কাজে ফিরতে চলেছেন। তাও ‘সাবেক প্রেমিক’ হিসেবে পরিচিত সেই সালমান খানের সঙ্গেই। একসময় এই দুই তারকা সম্পর্কে কিছুটা তিক্ততা থাকলেও কয়েক বছর ধরে তাদের মধ্যে সুসম্পর্ক বিদ্যমান। এরই মধ্যে বেশ কয়েকটি সুপারহিট সিনেমাও তারা উপহার দিয়েছেন একসঙ্গে। ফের একবার জুটি বাঁধছেন।

বলিউড সূত্রে খবর, রবিবারই শুটিংয়ের জন্য দিল্লি উড়ে যাবেন ক্যাটরিনা। সালমান খানের সঙ্গে শুরু করবেন ‘টাইগার থ্রি’ ছবির কাজ। স্টুডিওর ভেতরে নয়, বরং রাজধানী দিল্লির পথে নেমে শুটিং করবেন তারা। চলবে টানা ১৫ দিন। রাস্তাঘাটে বেশ কিছু দৃশ্য শুটের পরিকল্পনা থাকায় দুই তারকার জন্য কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে। ছবির জন্য আপাতত কড়া ডায়েট মেনে চলছেন সালমান-ক্যাটরিনা দুজনেই।

এর আগে টাইগার সিরিজের আগের দুই ছবি ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’তেও সালমানের নায়িকা হিসেবে ক্যাটরিনাই ছিলেন। দুটি ছবিই সুপারডুপার হিট হয়েছিল। এর মধ্যে ‘এক থা টাইগার’ পরিচালনা করেছিলেন কবির খান। ‘টাইগার জিন্দা হ্যায়’তে সেই দায়িত্ব পড়ে আলি আব্বাস জাফরের ওপর। এবার ‘টাইগার’ থ্রি পরিচালনা করবেন মনিষ শর্মা।

এদিকে, বিশেষ বন্ধু সালমানের সঙ্গে কাজে ফিরলেও তাকে কিন্তু নিজের বিয়েতে দাওয়াত করেননি ক্যাটরিনা। তাই বলে সাবেক প্রেমিকা ও প্রিয় সহকর্মীর জন্য দামি গিফট পাঠাতে ভোলেননি ভাইজান। ক্যাটরিনার বিয়েতে তিনি তিন কোটি টাকার একটি গাড়ি উপহার দিয়েছেন। ২ কোটি ৭০ লাখ টাকা দিয়ে দামি হিরার নেকলেস দিয়েছেন ক্যাটরিনার আরেক সাবেক প্রেমিক রণবীর কাপুর।

এই অভিনেতাকেও বিয়েতে দাওয়াত করেননি ক্যাট সুন্দরী। তবে খুব শিগগির মুম্বাইতে রিসেপশন পার্টির আয়োজন করতে যাচ্ছেন নায়িকা। সেখানে সালমান-রণবীর দুজনকেই দাওয়াত করেছেন নবদম্পতি ভিকি ও ক্যাটরিনা। ইতোমধ্যে নাকি তাদের ঠিকানায় দাওয়াতের কার্ড পৌছে গেছে। ওই রিসিপশন পার্টিতে অমিতাভ বচ্চন, শাহরুখ খান ও অক্ষয় কুমাররাও উপস্থিত থাকবেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া