adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

কৃষকদের কাছে ক্ষমা চাইলেন কঙ্গনা

বিনােদন ডেস্ক : বেশ কয়েক দিন ধরেই কৃষি আন্দোলন নিয়ে মতামতের জেরে বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাওয়াত। শিখ কৃষকদের সঙ্গে খালিস্তানি সন্ত্রাসবাদীদের তুলনা করে এই বিতর্কের সূত্রপাত করেন তিনি নিজেই। এরপর সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকিও পান তিনি। এবার চণ্ডীগড় যাওয়ার পথে তার কনভয় ঘিরে বিক্ষোভ প্রদর্শন করে কৃষকেরা।

শুক্রবার চণ্ডীগড় যাচ্ছিলেন অভিনেতা কঙ্গনা রানাওয়াত। শ্রী কিরাতপুর সাহিবের অন্তর্গত বুঙ্গা সাহিবে তার কনভয় ঘিরে আন্দোলন করেন সেই অঞ্চলের কৃষকেরা। অভিনেত্রীকে ক্ষমা চাওয়ার দাবি তোলে শিখ কৃষকেরা। অবশেষে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চান কঙ্গনা রানাওয়াত। ক্ষমা চাওয়ার পরই বিক্ষোভ তুলে নেন আন্দোলনকারীরা। এরপর নিজের গন্তব্য চণ্ডীগড়ে রওনা দেন তিনি।

কৃষি আইন প্রত্যাহারের পর গেল ২০ নভেম্বর ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা রানাওয়াত শিখ ধর্মাবলম্বীদের খালিস্তানি সন্ত্রাসবাদী বলে আখ্যা দেন। তিনি লেখেন যে, প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী তাদের নিজের জুতোর ভেতর থাকা মশার মতো পিষে মেরেছিলেন। কঙ্গনার এহেন মন্তব্যেই চটেছিলেন শিখ সম্প্রদায়ের মানুষেরা। মুম্বাইয়ের খার পুলিশ স্টেশনে ২৯৫এ ধারায় কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন অমরজিৎ সিং সাঁধু নামের এক ব্যক্তি।

অভিনেত্রীর নামে এফআইআর দায়ের করে মুম্বাই পুলিশ। এরপর খুনের হুমকি পাওয়ার পর সেই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেন কঙ্গনা রানাওয়াত। সোশ্যাল মিডিয়ায় তিনি ফের লেখেন, ‘মুম্বাইয়ের শহীদদের স্মরণে লিখেছিলাম যে বিশ্বাসঘাতকদের কখনও ক্ষমা করা উচিত নয়। এই সমস্ত ঘটনায় দেশের অভ্যন্তরের বিশ্বাসঘাতকদেরও হাত থাকে। এরা অর্থের লোভে, পদের লোভে, ক্ষমতার লোভে ভারতকে কলঙ্কিত করে। এই ধরনের বিঘ্নকারী শক্তি প্রায়ই আমাকে হুমকি দিচ্ছে। ভাতিন্ডার একজন আমাকে খুনের হুমকি দিয়েছেন। আমি এই সব হুমকিতে ভয় পাই না। আমি ষড়ষন্ত্রকারীদের বিরুদ্ধে বলতেই থাকব।’সূত্র: জিনিউজ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া