adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রামপুরায় শিক্ষার্থী মাইনুদ্দিন নিহতের জেরে বাসে আগুন দেওয়ায় মামলা

নিজস্ব প্রতিবেদক : বাসচাপায় শিক্ষার্থী মাইনুদ্দিন ইসলামের মৃত্যুর পরপর বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় অজ্ঞাত আনুমানিক ৪০০ থেকে ৫০০ জনকে আসামি করা হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) এ তথ্য জানান রাজধানীর রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম।

তিনি জানান, রামপুরায় গ্রিন অনাবিল পরিবহনের বাসচাপায় শিক্ষার্থী মাইনুদ্দিন ইসলাম নিহতের জেরে বাস ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় বাদী হয়ে মামলা দায়ের করেছে পুলিশ।
ওসি আরও জানান, রামপুরা এলাকায় আটটি বাসে আগুন ও চারটি বাস ভাঙচুর করায় মামলাটি দায়ের করা হয়েছে।

গতকাল সোমবার (২৯ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় মাইনুদ্দিন নিহত হয়। এ ঘটনায় রাতে সড়ক অবরোধ করে উত্তেজিত জনতা। এ সময় ঘাতক বাসসহ আটটি বাসে আগুন দেওয়া হয়। ভাঙচুর করা হয় আরও চারটি বাস।

এ ঘটনায় বাসচালক সোহেলকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। অন্যদিকে আজ (৩০ নভেম্বর) মঙ্গলবার সকালে ঘাতক বাসের হেলপারকেও আটক করেছে র‍্যাব।

এ ছাড়াও সংশ্লিষ্ট ঘটনায় রামপুরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার (৩০ নভেম্বর) ‘নিরাপদ সড়ক আইন-২০১৮’তে মামলাটি দায়ের করেন তার মা রাশিদা বেগম।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া