adv
২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ক্রিশ্চিয়ানো রোনালদোর সাবেক ক্লাব জুভেন্টাসে পুলিশের অভিযান

স্পোর্টস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনালদো তুরিন ছাড়ার পর জুভেন্টাসের পারফরম্যান্স আর আগের মতো নেই। সেরি ‘আ’তে শিরোপা লড়াই থেকে অনেকটাই ছিটকে পড়েছে জুভেন্টাস। এখন পর্যন্ত খেলা ১৪ ম্যাচের ৫টিতে হেরেছে তুরিনের দলটি।
চলমান সেরি আ লিগে মাঠে বাজে পারফরমেন্সের বাইরেও অর্থ কেলেঙ্কারিতে জড়িয়েছে জুভেন্টাসের কর্মকর্তারা। যে কারণে পুলিশি অভিযান চলেছে ক্লাবটিতে। অভিযোগ, ২০১৯ থেকে ২০২১ সালের মধ্যে দলবদল থেকে লভ্যাংশ আর এজেন্টদের ফি নিয়ে অনিয়ম করেছে তারা। – যুগান্তর

তদন্ত প্রতিবেদন বলছে, এই দুই বছরে ৪২ জন খেলোয়াড় কেনাবেচা করেছে জুভেন্টাস। এর মধ্যে রয়েছে মিরালেম পিয়ানিচ, আর্থুর, দানিলো ও হোয়া কানসেলোর মতো খেলোয়াড়দের দলবদলও। সেখানেই যত অনিয়ম করেছে ক্লাবটি।

জুভেন্টাসের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে ইতালির ফুটবলের বিভিন্ন অনিয়ম নিয়ে কাজ করা সংস্থা কভিসক ও অর্থ নিয়ন্ত্রক সংস্থা কনসবও। প্রথমে তদন্ত শুরু হয় জুভেন্টাসের ছয় কর্মকর্তার বিপক্ষে। কিন্তু পুলিশ তদন্ত করতে গিয়ে পেয়েছে প্রক্রিয়াটির সঙ্গে পুরো ক্লাবই জড়িত।

অর্থাৎ ক্লাবের সভাপতি আন্দ্রেয়া আগনেল্লি এবং সহসভাপতি ও ক্লাবটির কিংবদন্তি ফুটবলার পাভেল নেদভেদও অভিযুক্ত আর্থিক অনিয়মের দায়ে অভিযুক্ত এখন। তদন্তের আওতায় আছেন ক্লাবটির সাবেক ক্রীড়া পরিচালক ফাবিও পাত্রিসিও। – রোমটাইমস

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া