adv
২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

অভিনেত্রী আলিয়া ভাটের হৃদয়স্পর্শী নোট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

বিনোদন ডেস্ক : বলিউড সেনসেশন আলিয়া ভাটের বিয়ে নিয়ে হইচই চলছে। শোনা যাচ্ছে, দীর্ঘদিনের প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে ডিসেম্বরেই গাটছাড়া বাঁধতে চলেছেন এ নায়িকা। বিয়ে নিয়ে হইচইয়ের মধ্যে আলিয়ার একটি পোস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

যেখানে তিনি লিখেছেন— আমি এমন পৃথিবী কিংবা জীবনের সঙ্গে পরিচিত নই, যেখানে তোমার ভালোবাসা নেই। অনেকে ধারণা করেছিলেন-প্রেমিক রণবীরকে নিয়ে এমনটি লিখেছেন বলিউড নায়িকা। কিন্তু পুরো টুইটপড়ার পর সেই ভুল ভাঙে।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, আলিয়া ভাটের বোন শাহীন ভাটের জন্মদিন আজ। এই দিনে বোনের সঙ্গে একটি সাদাকালো ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আলিয়া। তাকে নিয়ে একটি হৃদয়স্পর্শী নোট লেখেন আলিয়া।

তিনি লিখেছেন- শুভ জন্মদিন প্রিয়। আমার সুখের ঠিকানা। আর নিরাপদ আবাস। আমার মা, সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধু সবার থেকে বেশি প্রিয় তুমি। আমার জীবনের তোমার উপস্থিতির প্রয়োজনীয়তা ব্যাখ্যা করার মতো কোনো শব্দ নেই ডিকশনারিতে। তোমায় ছাড়া কোনো পৃথিবী কিংবা জীবনের সঙ্গে আমি পরিচিত নই!! সব ভালোবাসা ও আনন্দ তোমায় ঘিরে আবর্তিত হোক। আমি তোমাকে অনেক ভালোবাসি।

পোস্টের প্রতিক্রিয়াও জানিয়েছেন শাহীন ভাট। তিনি পোস্টের নিচে লিখেছেন-ওয়াও’।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া