adv
২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পাকিস্তানি খেলোয়াড় ছাড়াও দুই বাংলাদেশি খেলোয়াড় বিয়ে করেছেন তাদের কাজিন বোনকে

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটাররা তাদের খেলা নিয়ে সারা বিশ্বে যতটা বিখ্যাত, তারা তাদের ব্যক্তিগত জীবন নিয়েও অনেক আলোচনায় থাকেন। বিশেষ করে মানুষ তাদের প্রেমের সম্পর্ক এবং বিবাহ সম্পর্কে জানতে খুব আগ্রহী। এর মধ্যে, অনেক ক্রিকেট খেলোয়াড়ের বিয়ে অনন্য, কারণ তারা তাদের নিজের কাজিন বোনকে তাদের পাত্রী বানিয়েছিল। এই তালিকায় পাকিস্তানি ক্রিকেটারদের নাম রয়েছে। তবে এমন দুই ক্রিকেটারও আছেন যারা বাংলাদেশের নাগরিক এবং তারা তাদের কাজিনকে বিয়ে করেছেন।

মুস্তাফিজুর রহমান : বাংলাদেশের ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমানও গাঁটছড়া বেঁধেছেন তার খালাতো বোন সামিয়া পারভীন শিমুর সঙ্গে। যিনি সাইকোলজি নিয়ে পড়াশোনা করছেন। ২০১৯ সালের মার্চ মাসে তাদের বিয়ে হয়। পাকিস্তানি খেলোয়াড়রা যেখানে তাদের কাজিন বোনদের বিয়ে নিয়ে সারা বিশ্বে তুমুল আলোচনায়, সেখানে বাংলাদেশের মুস্তাফিজুর রহমানও তার নিজের কাজিন বোনকে বিয়ে করেছেন।

মোসাদ্দেক হোসেন : বাংলাদেশ ক্রিকেট দলের তরুণ ক্রিকেটার মোসাদ্দেক হোসেনও ২০১২ সালে তার চাচাতো বোন শারমিন সামিরাকে বিয়ে করেন। মোসাদ্দেক হোসেন তার ব্যক্তিগত জীবনের জন্যও শিরোনামে রয়েছেন। তার বিরুদ্ধে যৌতুকের জন্য স্ত্রীকে হয়রানির অভিযোগ ওঠে। এই মামলার কারণে মোসাদ্দেকও দল থেকে জায়গা হারিয়েছেন।

শহীদ আফ্রিদি বিয়ে করেন মামাতো বোনকে :
পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি ২০ বছর বয়সে তার মামার মেয়ে নাদিয়াকে বিয়ে করেছিলেন। তারপর থেকে তারা প্রায় ১৯ বছর ধরে একসাথে রয়েছেন। নাদিয়া খুব সংরক্ষিত, যাকে আফ্রিদির সাথে ম্যাচের সময় দেখা যায়নি। আফ্রিদি ২২ অক্টোবর ২০০০ সালে নাদিয়াকে বিয়ে করেন। আফ্রিদি এবং নাদিয়ার পাঁচ কন্যা হলো আকসা,আনশা, আজওয়া, আসমারা ও আরভা।- বাংলানিউজ ডট ওয়েবসাইট

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া