adv
২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানোর দাবিতে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ঢল

নিজস্ব প্রতিবেদক : দলীয় চেয়ারপারসন বেগম খালেদা খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানোর দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে শুরু হওয়া বিএনপির সমাবেশ ঢল নেমেছে নেতাকর্মীদের।

সোমবার সকাল ১০টায় সমাবেশ শুরু হলেও তার আগেই অনেক নেতাকর্মী সমাবেশস্থলে হাজির হন। ঢাকা ও এর আশপাশের এলাকা থেকে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করেন।

ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান ও দক্ষিণের আহ্বায়ক আবদুস সালামসহ দলটির বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা সমাবেশস্থলে এসেছেন।

সমাবেশে অংশ নেওয়া নেতাকর্মীরা বিএনপি প্রধান খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে তার সুচিকিৎসার দাবিতে বিভিন্ন ধরনের স্লোগান দিচ্ছেন। দলটির মহাসচিব মির্জা ফখরুল সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

সড়কে অবস্থান করে নেতাকর্মীদের অবস্থানের কারণে আশপাশের সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে।

এদিকে বিএনপির সমাবেশ ঘিরে প্রেস ক্লাব ও আশপাশের এলাকায় বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সতর্ক অবস্থানে রয়েছে তারা।

গত ১৩ নভেম্বর বিকালে খালেদা জিয়াকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে এভারকেয়ারে ভর্তি করানো হয়। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হওয়ায় পরের দিন ভোরে তাকে সিসিইউতে নেয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে তার।

দলীয় চেয়ারপারসনকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে গত শনিবার দেশব্যাপী সাত ঘণ্টা ধরে গণঅনশন করে বিএনপি নেতাকর্মীরা। অনশন শেষে সোমবার সমাবেশ করার ঘোষণা দেয় বিএনপি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া