adv
২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কেন টুর্নামেন্ট সেরা ওয়ার্নার, জানালেন ওয়াসিম আকরাম

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের রান ৩০৩। চার ম্যাচে করেছেন ফিফটি। মেরেছেন ২৮টি চার ও পাঁচটি ছয়। গড় ৬০.৬০। অন্যদিকে অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারের রান ২৮৯। ফিফটি তিনটি। চার মেরেছেন ৩২টি ও ছয় ১০টি। গড় ৪৮.১৬।

প্রায় সবাই ধরেই নিয়েছিল বাবর আজমই হতে যাচ্ছেন এবারের টুর্নামেন্টের সেরা খেলোয়াড়। কিন্তু সেটি হয়নি। টুর্নামেন্ট সেরা হয়েছেন ডেভিড ওয়ার্নার। এ নিয়ে আইসিসির ব্যাপক সমালোচনা করেছেন পাকিস্তানিরা। তবে সে পথে হাঁটেননি ওয়াসিম আকরাম। খবর হিন্দুস্তান টাইমসের।

আকরাম উল্টো বাবরকে সেরা হিসেবে বেছে না নেওয়ার ব্যাখ্যা দিয়েছেন।
আকরাম বলেন, বেশি রান করলেই সবসময় সেরা হওয়া যায় না। একজনের পারফরম্যান্সের প্রভাব কতটা, সেটিও দেখা হয়। সেই পারফরম্যান্স দলের জয়ে কতটা ভূমিকা নিয়েছে, দেখা হয় তাও। ওয়ার্নার অস্ট্রেলিয়াকে অনেক ম্যাচে জিতিয়েছে। তার ওপর বিশ্বকাপ জিতেছে অস্ট্রেলিয়া।

এবার এ পুরস্কারের বিচারক ছিলেন তিন ধারাভাষ্যকার ইয়ান বিশপ, শেন ওয়াটসন, নাতালি জার্মানস এবং দুই সাংবাদিক লরেন্স বুথ ও শাহিদ হাশমি।

এদিকে বাবর আজম ম্যান অব দ্য সিরিজ না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে টুইট করেছেন পাকিস্তানের সাবেক স্পিড স্টার শোয়েব আখতার। তিনি বলেন, বাবর আজমের ম্যান অব দ্য টুর্নামেন্ট পুরস্কারের জন্য অপেক্ষায় ছিলাম। তাকে ম্যান অব দ্য টুর্নামেন্ট পুরস্কার না দেওয়ার (আইসিসির) সিদ্ধান্ত গ্রহণযোগ্য নয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া