adv
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আজিজুল্লাহ ফজলির বিদায়, আফগানিস্তান ক্রিকেট বোর্ডের দায়িত্ব পেলেন আশরাফ

স্পোর্টস ডেস্ক : দায়িত্ব নেওয়ার দুই মাসের মাথায় চাকরি হারালেন আফগানিস্তান ক্রিকেট বোর্ডের (এসিবি) চেয়ারম্যান আজিজুল্লাহ ফজলি। তার স্থলাভিষিক্ত হচ্ছেন ৩৩ বছর বয়সী মিরওয়াইস আশরাফ।

আফগানিস্তানে তালেবান সমর্থিত সরকার ক্ষমতায় আসার পর পরিবর্তন আসে বেশিরভাগ প্রশাসনিক দায়িত্বে। গত আগস্ট মাসে আফগানিস্তান ক্রিকেট পরিচালনার দায়িত্ব দেওয়া হয় অভিজ্ঞ আজিজুল্লাহ ফজলিকে। নতুন সরকার আফগানিস্তানের রাজনৈতিক ক্ষমতা দখল নেয়ার পর দেশটির ক্রিকেটাঙ্গনে এটিই ছিল সবচেয়ে উল্লেখযোগ্য পরিবর্তন। তবে, দুই মাস যেতেই সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছে তারা।

বুধবার (১০ নভেম্বর) এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। তারা জানিয়েছে, দেশটির প্রধানমন্ত্রী ও আফগানিস্তান ক্রিকেট বোর্ডের চিফ প্যাট্রন মোহাম্মদ হাসান আখন্দ, ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে মিরওয়াইস আশরাফকে মনোনীত করেছেন।

দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক ক্রিকেটে সুযোগ না পেলেও গতবছরও আফগানিস্তানের ঘরোয়া ক্রিকেটে খেলেছেন মিরওয়াইস আশরাফ। বান্দ-ই-আমির ড্রাগনসের হয়ে অংশ নিয়েছেন আফগানিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টে। গত বছরের অক্টোবরে খেলেছেন ঘরোয়া একদিনের টুর্নামেন্টেও। এর মাঝেই ৩৩ বছর বয়সী এই পেসারের কাঁধে উঠলো আফগানিস্তান ক্রিকেট পরিচালনার দায়িত্ব। – ক্রিকটাইম,

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া