adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা রিজভী বললেন – গায়ের জোরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়াচ্ছে সরকার

নিজস্ব প্রতিবেদক : দেশে কোনো সুশাসন নেই— দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, সরকার মানুষকে পিষ্ট করে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি করেছে। আজ কেরোসিন, ডিজেল ও এলপি গ্যাসের দাম বৃদ্ধি করা হয়েছে। এখানে জনগণের কোনো মতামত নেওয়া হয়নি।

আজ বুধবার দুপুরে সিদ্ধেশ্বরী গার্লস কলেজের সামনে পথচারীদের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে মৎস্যজীবী দলের উদ্যোগে লিফলেট বিতরণকালে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, অবৈধ পার্লামেন্ট যেভাবে পারছে গায়ের জোরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি করছে। জনগণের অভিমতের কোনো মূল্য দিচ্ছে না তারা। এরকমই একটি সরকার আজ ক্ষমতায় বসে আছে।

বিএনপির ভবিষ্যৎ নিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, আজ সরকার বড় বড় কথা বলে। তারা বলে পলাতক আসামি দিয়ে কী দল চলে? আরে আজ দেশে যদি সুশাসন থাকলে যারা বিচারবহির্ভূত হত্যাকাণ্ড-সহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করেছেন তারা কারাগারে থাকতেন। অথচ বিচারে যাদের জেল হতো, যাবজ্জীবন কারাদণ্ড হতো, আজ তারাই দস্যুর মতো ক্ষমতা দখল করে বড় বড় কথা বলছে।
খালেদা জিয়াকে জোর করে বন্দি রাখা হয়েছে উল্লেখ করে সাবেক এই ছাত্র নেতা বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকেও মিথ্যা মামলা দিয়ে সাজা দেওয়া হয়েছে। কারা এই সাজা দিয়েছে? সেটা হলো আওয়ামী আইন, আওয়ামী আদালত। সবকিছু আওয়ামী করণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, মৎস্যজীবী দলের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহাতাব, সদস্য সচিব মো. আব্দুর রহিম প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া