adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মির্জা ফখরুল বললেন- সরকার পকেট ভারী করতে তেল-গ্যাসের দাম বাড়িয়েছে

ডেস্ক রিপাের্ট : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তাদের পকেট ভারি করার জন্য, ব্যবসা বৃদ্ধির জন্য, তাদের প্রফিট বাড়ানোর জন্য তেল গ্যাস সহ বিভিন্ন পণ্যের দাম বাড়িয়ে চলেছে। কারণ এই সরকার নির্বাচিত সরকার নয়, তাদের দায়দায়িত্ব নেই, কোথাও জবাবদিহি করতে হয় না, সংসদে জবাবদিহি করতে হয় না।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকেলে ঢাকায় রওনা হওয়ার আগে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সরকার পণ্যের দাম বাড়িয়ে জনগণের ওপর জুলুম করছে। এতে অর্থনীতিতে প্রচণ্ড রকমের চাপ সৃষ্টি হবে এবং সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা কমে যাবে।

তিনি আরও বলেন, সরকার জ্বালানি তেলের দাম অস্বাভাবিকভাবে বাড়িয়ে দিয়েছে। ডিজেলের দাম ছিল লিটার প্রতি ৬৫ টাকা সেখানে বাড়িয়ে করা হয়েছে ৮০ টাকা। লিটার প্রতি ১৫ টাকা দাম বৃদ্ধি করা হয়েছে। কেরোসিন এর দাম ছিল ৭০ টাকা সেটাকে করা হয়েছে ৮৫ টাকা। এলপি গ্যাসের দাম ছিল ৪৮ টাকা ৯০ পয়শা, করা হয়েছে ৫৯ টাকা ৯০ পয়সা।

ইতোমধ্যে ট্রাক শ্রমিক সংগঠনগুলো ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে যে আন্দোলনের ডাক দিয়েছে,সেখানে আমাদের সমর্থন থাকবে।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি আল মামুন আলম, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া