adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মির্জা ফখরুল বললেন -নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ

ডেস্ক রিপােট : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণ করতে সরকার ব্যর্থ হয়েছে।

তিনি বলেন, আলুর দাম কোল্ড স্টোরেজে কম হলেও ঢাকায় বেশি। কৃষকদের ন্যায্যমূল্য পাইয়ে দিতে সরকার কার্যকরী ব্যবস্থা নিতে পারেনি। সরকার বাজার নিয়ন্ত্রণেও তারা ব্যর্থ।
বুধবার (৩ নভেম্বর) দুপুরে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ির নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ এখন দুর্নীতির উন্নয়ন করছে। মেঘা প্রজেক্টগুলো করাই হয়েছে মেঘা দুর্নীতির জন্য। পদ্মা সেতুতে বাজেট বাড়ানো হয়েছে। বড় বড় মেঘা প্রজেক্টেও বাজেট বাড়ানোসহ বিদ্যুৎ খাতেও চরম দুর্নীতি করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার দুর্নীতি করেছে আর সেজন্যই একদলীয় ফ্যাসিস্ট সরকার পাকাপোক্ত করার জন্য গণতন্ত্র ধ্বংস করে দিয়েছে।

সাম্প্রদায়িক হামলার প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগ মনে করে হিন্দু সম্প্রদায়ের লোকরা তাদের ব্যক্তিগত সম্পত্তি এবং সেভাবেই তাদের সাথে ডিল করে। দেশ স্বাধীনের পর থেকে জরিপ করে দেখা যাবে এ ঘটনাগুলো বেশির ভাগেই আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। এবারের সব ঘটনায়ই আওয়ামী লীগ সরকার জড়িত সেগুলো পত্রিকা ও চ্যানেলে দেখানো হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া