adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতালে মৃত্যুশয্যায় মা, বাবর আজমকে নিয়ে বাবার আবেগঘন পোষ্ট

স্পোর্টস ডেস্ক : টি- টোয়েন্টি বিশ্বকাপে ছেলে বাবর আজম যখন পাকিস্তানের হয়ে খেলছেন, মা তখন লড়ছেন মৃত্যুর সঙ্গে। মায়ের অসুস্থতার চিন্তা মাথায় নিয়েই জিতে চলেছেন একের পর এক ম্যাচ। অধিনায়কত্বের চাপ সামলে নিয়মিতভাবে দুর্দান্ত খেলে চলেছেন বাবর আজম।

এ ব্যাপারে রোববার (৩১ অক্টোবর ইনস্টাগ্রামে বিস্তারিত জানিয়েছেন বাবরের বাবা আজম সিদ্দিকি। বাবরের বাবা লিখেছেন, টানা তিন জয়ে পাকিস্তান দলকে অভিনন্দন। তবে আমি মনে করি, কিছু কথা জাতির জানা উচিত। আমাদের বাড়ির সবাইকে কঠিন পরীক্ষাই দিতে হয়েছে। ভারত-পাকিস্তান ম্যাচের দিন তার (বাবর) মা হাসপাতালে লড়ছিলো। সবকটা ম্যাচেই বাবর মানসিক অশান্তির মধ্য থেকে খেলেছে।

ভারতকে হারানোর দিন খেলা দেখতে মাঠে গিয়েছিলেন বাবরের বাবা আজম সিদ্দিকি। ম্যাচ শেষে ছেলের সাফল্যে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। এ বিষয়ে আজম সিদ্দিকি লিখেছেন, ‘আমার সেদিন যাওয়ার কথা ছিল না। তবে ছেলেকে সাহস দিতেই মাঠে গিয়েছিলাম। এ বিষয়টি আমি সবাইকে জানাচ্ছি যেন কেউ বিনা কারণে তাদের জাতীয় সন্তানদের সমালোচনা না করে। ভারতের সঙ্গে ম্যাচের সময় বাবরের মায়ের অবস্থা আশঙ্কাজনক ছিল। তবে এখন তার অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছেন বাবরের বাবা। ইনস্টাগ্রাম থেকে

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া