adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংল্যান্ডের কাছে পাত্তাই পেলাে না অস্ট্রেলিয়া

স্পাের্টস ডেস্ক : অস্ট্রেলিয়াকে নির্মমভাবে গুড়িয়ে দিলো ইংলিশ স্টিম রোলার। জস বাটলারের টর্নেডো ইনিংসে ৫০ বলে হাতে রেখে অজিদের ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে এউইন মরগ্যানের দল জানান দিলো, অস্ট্রেলিয়ার চেয়ে সব ইউনিটেই যোজন যোজন এগিয়ে তারা।

অস্ট্রেলিয়ার দেয়া ১২৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ইংলিশ দুই ওপেনারের আগ্রাসী ব্যাটিংয়ে মুহূর্তের জন্যও মনে হয়নি যে, অ্যারন গিঞ্চের দল ম্যাচে ফিরে আসবে কখনো। প্রথমে ঝড় তোলেন জেসন রয়। তারপর জস বাটলার তাকে কেবল যোগই দেননি, ঝড়ের তীব্রতা বাড়িয়েছেন বহুগুণ। অ্যাশটন অ্যাগার ছাড়া কোনো অজি বোলারই এই ঝড় থেকে রক্ষা পাননি আজ। আর দলকে বাঁচানো তো দূরের কথা! বাটলারের অপরাজিত ৩২ বলে ৭২ রানের ইনিংসে ছিল ৫টি চার ও ৫টি ছয়ের মার। জেসন রয় ২২ এবং ডেভিড মালান ৮ রান করে ফিরে গেলেও বাটলারের রুদ্রমূর্তির সামনে পাল্টায়নি কিছুই। শেষে ১১.৪ ওভারে ২ উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে জয় নিশ্চিত করে ইংলিশরা। এতে টানা ৩ ম্যাচে জয় পেল মরগ্যানের দল আর জয়ের ধারায় ছেদ পড়লো অজিদের।

এর আগে, ওকস-জর্ডান-মিলসদের সম্মিলিত আক্রমণে মাত্র ১২৫ রানেই গুড়িয়ে যায় অস্ট্রেলিয়ার ইনিংস। ম্যাচ সেরা হয়েছেন ক্রিস জর্ডান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া