adv
২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

দীপিকা-শ্রদ্ধা-সারাকে কেন গ্রেপ্তার করা হয়নি?

বিনোদন ডেস্ক : মাদক কেলেঙ্কারির অভিযোগে সরগরম বলিউড। মাদককাণ্ডে গ্রেপ্তার হয়ে কারাগারে দিন কাটাচ্ছেন শাহরুখপুত্র আরিয়ান খান। এর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের অনেক তারকার বিরুদ্ধে মাদক কেলেঙ্কারির অভিযোগ ওঠে। দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলী খানসহ অনেককেই ডাকা হয়েছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরে। তবে তাদের কাউকেই গ্রেপ্তার করা হয়নি।

এমন পরিস্থিতিতে অনেকেই দাবি করছেন, শাহরুখের বিরুদ্ধে এটা ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ। মুসলমান হওয়ার কারণেই তার ছেলেকে নিশানা করা হয়েছে। ভারতের জাতীয় কংগ্রেস পার্টির মুখপাত্র ও মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক এনসিবির ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন।
তিনি দাবি করেছেন, এর আগে মাদক কাণ্ডে মামলা দায়ের হলেও দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর ও সারা আলী খানকে গ্রেপ্তার করা হয়নি।

নবাব মালিকের ভাষ্য, ‘এ বিষয়ে আমাদের নজর দেওয়া প্রয়োজন। এছাড়া মালদ্বীপ ভ্রমণের দিকেও চোখ রাখতে হবে। যারা ওই সময়ে মালদ্বীপে ছিলেন, তাদের বিষয়ে খতিয়ে দেখা দরকার।’

এক নজরে যেসব তারকার সন্তানরা মাদককাণ্ডে জড়িয়েছেন-

১. সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যু বলিউডকে তছনছ করে দিয়েছে। বলিউডে নতুন করে রচিত হয়েছে এক কালো অধ্যায়, ‘মাদক কেলেঙ্কারি’। বেশির ভাগ তারকাই নাকি মাকাসক্ত। উঠে এসেছে শীর্ষ নারী তারকা দীপিকা ও শ্রদ্ধা কাপুরের নাম। রিয়ার বক্তব্যে বাদ পড়েনি সারা আলী ও রাকুল প্রীতের নামও। অভিযোগ উঠেছিল দিয়া মির্জাকে নিয়েও।

২. প্রেমিকা জিয়া খানকে হত্যার অভিযোগ উঠেছিল আদিত্য পাঞ্চোলির ছেলে সূর্য পাঞ্চোলির বিরুদ্ধে। তখন তিনি চরম অবসাদে ভুগছিলেন। গাঁজা, কোকেন, হেরোইন নিয়েছিলেন তিনি।

৩. হৃত্বিক রোশন, রণবীর সিং, শহীদ কাপুর ও অর্জুন রামপালকে নিয়ে অভিযোগ করেছিল এনসিবি। বলিউড-ড্রাগ মাফিয়া নেক্সসের সঙ্গে হৃত্বিকের সংযোগ আছে বলেও জানিয়েছিল সংস্থাটি।

৪. ঋষি কাপুর ও নিতু সিংপুত্র রণবীর কাপুরের নাকি স্কুলজীবন থেকেই মাদক সেবনের অভ্যাস। তারকা অভিনেত্রী কঙ্গনাও তার বিরুদ্ধে অভিযোগ এনেছেন। রণবীরকে নাকি রিহ্যাবেও যেতে হয়েছিল। এমনকি গাঁজার নেশার কথা প্রকাশ্যে স্বীকারও করেন এই অভিনেতা।

৫. রাজ বব্বর এবং স্মিতা পাতিলের সন্তান প্রতীক বব্বর প্রকাশ্যে স্বীকার করেছেন মাদক সেবনের কথা। অতিরিক্ত মাদক নিয়ে অসুস্থ হয়ে হাসপাতালেও যেতে হয়েছিল তাকে।

প্রসঙ্গত, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তাদের দীর্ঘ ছয় ঘণ্টার জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান। তাকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারি পরোয়ানায় লেখা রয়েছে- ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা পাওয়া গেছে। এ পর্যন্ত বেশ কয়েকবার তার জামিন আবেদন করা হয়েছে, শুনানি হয়েছে। কিন্তু জামিন মেলেনি। বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দী রয়েছেন আরিয়ান খান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া