adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিটন দাস আমাদের মূল খেলোয়াড়দের একজন : বোলিং কোচ গিবসন

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপে লিটন দাস নিজেকে হারিয়ে ফেলেছেন। তার ব্যাটে আগের মতো শটের দ্যুতি নেই। ধুঁকে ধুঁকে ব্যাটিং করেন। পাশাপাশি শ্রীলঙ্কার বিপক্ষে সুপার টুয়েলভের ম্যাচে দুটি ক্যাচ ফেলে খলনায়ক হয়ে গেছেন। এই খারাপ সময়ে দলের সবাই সমর্থন দিচ্ছেন লিটন দাসকে। লিটনকে চাঙ্গা করার কাজ চলছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে লিটনের সেই ক্যাচ মিস নিয়ে পেস বোলিং কোচ ওটিস গিবসন বলেন, লিটন দাস আমাদের মূল খেলোয়াড়দের একজন। প্রথমত সে আমাদের সেরা ফিল্ডার। ফ্যাক্ট হচ্ছে একাধিক ক্যাচ মিস হয়েছে। কিন্তু দলে যে এতদিন যে অবদান রেখে এসেছে সে, তাতে তা ধ্বংস হয়ে যাচ্ছে না। অবশ্যই যে কেউ ক্যাচ ফেলতে পারে। এটা অনেক বেশি হাইলাইটেড হয়েছে কারণ এতে খেলার ফলাফলে প্রভাব পড়েছে।

আজ (২৭ অক্টোবর) বিকেল ৪টায় ইংল্যান্ডের বিপক্ষে নামবে বাংলাদেশ। তার আগে ভুলগুলো শুধরে নেওয়ার আশ্বাস দিলেন গিবসন, বললেন, সব ক্রিকেট ম্যাচেই কিছু সুযোগ ফসকে যায়। অবশ্যই খেলার ফলের সঙ্গে যুক্ত হয়ে যাওয়ায় এটা বেশি হাইলাইটেড হয়েছে। কিন্তু আমরা ক্যাচিং অনুশীলন করছি। যখন ছেলেরা চাপের সময়ে খেলে তখন এসব ক্যাচ মিসের ঘটনা ঘটে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া