adv
২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পর্দায়ও জুটি হয়ে ফিরছেন যশ ও নুসরাত

বিনোদন ডেস্ক : এই মুহূর্তে টলিউডের সবচেয়ে চর্চিত জুটি যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। গত কয়েক মাসে তাদের নিয়ে আলোচনা-সমালোচনা কম হয়নি। নুসরাত ছেলেসন্তানের মা হয়েছেন। সেই সন্তানের বাবা হিসেবে যশের নাম সামনে এনেছেন। গেল পূজায় নুসরাতের কপালে সিঁদুর দেখে, তার সঙ্গে যশের বিয়ের গুঞ্জনও আগের চেয়ে জোরালো হয়েছে। সে সবের পর এবার রুপালি পর্দায়ও ফের জুটি হয়ে আসছেন যশ-নুসরাত।

এই রুপালি পর্দা থেকেই সম্পর্ক দানা বেঁধেছিল আলোচিত এ জুটির। স্বামী নিখিল জৈনের সংসারে থাকার পরও যশকে মন দিয়েছিলেন নুসরাত। ২০১৭ সালে ‘ওয়ান’ ছবিতে তারা প্রথম একসঙ্গে কাজ করেন। সেই থেকে সখ্যতা। ২০২০ সালে ‘এসওএস কলকাতা’ ছবিতে ফের জুটি বাঁধেন যশ-নুসরাত। এর পরই তাদের পুরনো সখ্যতা বদলে যায় প্রেমে। ওই বছরেরই শেষ দিকে নিখিলের ঘর ছেড়ে বেরিয়ে আসেন নুসরাত।

গুঞ্জন, এরপর থেকে লিভ ইন সম্পর্কে ছিলেন যশ-নুসরাত। তারা বিয়ে করেছেন বলেও জোর গুঞ্জন। খুব শিগগির বড় পর্দায়ও আরও একবার তাদের রসায়ন দেখা যাবে। সৌজন্যে প্রযোজক ও অভিনেত্রী এনা সাহা। এনা বর্তমানে রয়েছেন কাশ্মীরে। সেখানে তার আগামী ছবি ‘চিনে বাদাম’-এর একটি গানের দৃশ্য ক্যামেরাবন্দি হবে। প্রযোজনার পাশাপাশি এ ছবির নায়িকাও এনা। নায়ক যশ।
এনার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেনমেন্টের পক্ষ থেকে এ খবরের সত্যতায় সিলমোহর দিয়েছেন তার মা বনানী সাহা। অন্যদিকে, যশের বক্তব্য, ‘এ রকম সম্ভাবনা তৈরি হয়েছে। বহু পরিচালক, প্রযোজক আমাকে আর নুসরাতকে জুটি হিসেবে চাইছেন। তবে আগে কাজ করব এনার সঙ্গে।’

যশ-নুসরাত ইতোমধ্যে কাজ করে ফেলেছেন দুটি আলাদা ছবিতে। নুসরাত ব্যস্ত সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহের ‘জয় কালী কলকাত্তেওয়ালি’ নিয়ে। যশকে দেখা যাবে শিলাদিত্য মৌলিকের ‘চিনে বাদাম’ ছবিতে। পরবর্তী ছবিতে তারা একসঙ্গে কাজ করবেন। সন্তান ও সংসারের পর বাস্তবের জুটি আগের মতোই কি ছাপ ফেলতে পারবেন দর্শক-মনে? আপাতত তারই অপেক্ষা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া