adv
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ফের তলব অনন্যাকে, ‘রহস্যজনক’ ফাইল হাতে এনসিবিতে শাহরুখের দেহরক্ষী

বিনোদন ডেস্ক : শাহরুখপুত্র আরিয়ান খানের মাদক মামলায় বৃহস্পতিবার দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর শুক্রবার আরও চার ঘণ্টা ধরে নানাভাবে জেরা করা হয়েছে অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে। সোমবার তৃতীয় দফায় আবারও তাকে দপ্তরে হাজির হতে বলেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কেন্দ্রীয় সংস্থাটি জানিয়েছে, তদন্ত কাজে পূর্ণ সহযোগিতা করছেন অনন্যা।

যদিও গত দুই দিনই এনসিবির বলে দেওয়া সময়ের কয়েক ঘণ্টা পরে দপ্তরে পৌঁছেছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর অভিনেত্রী অনন্যা। সংস্থাটির ডেপুটি ডিরেক্টর জেনারেল অশোক জৈন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, সোমবার সকাল সকাল নায়িকাকে এনসিবির দপ্তরে পৌঁছে যেতে বলা হয়েছে।

এদিকে, এনসিবির হাতে আসা একটি হোয়াটসঅ্যাপ চ্যাটে আরিয়ানকে গাঁজার যোগান দেওয়ার আশ্বাস দেন অনন্যা। ওই চ্যাটে অভিনেত্রী লিখেছিলেন, ‘আমি ব্যবস্থা করব।’ যদিও অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনো প্রমাণ এখনও হাতে পায়নি এনসিবি।

অন্যদিকে আরিয়ানের সঙ্গে ওই চ্যাট সম্পর্কে অনন্যার দাবি, নিছক রসিকতা করতেই ওসব কথা বলেছিলেন তিনি। তারই ভিত্তিতে নাকি তাকে প্রশ্ন করা হয়েছে। অনন্যা এও দাবি করেন, তিনি জানতেন না যে গাঁজা কোন প্রকার মাদক। নিজে জীবনে কোনো দিন মাদক সেবন করেননি বলেও জানান তিনি।

এরই মধ্যে অনন্যা এনসিবির দপ্তর থেকে বেরোনোর পরে শাহরুখ খানের দেহরক্ষী রবি সিংহকে দেখা যায় সেখানে। একটি মুখ বন্ধ রহস্যজনক ফাইল নিয়ে দপ্তরে ঢোকেন তিনি। সে সময় রবি সংবাদমাধ্যমের সঙ্গে কোনো কথা বলতে রাজি হননি। তাই তার এনসিবির দপ্তরে ওই যাওয়ার কারণ বা ওই ফাইলে কী আছে, তাও জানা যায়নি।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরীর মাদক পার্টি থেকে কয়েকজন বন্ধুসহ এনসিবির হাতে গ্রেপ্তার হন শাহরুখ খানের ছেলে আরিয়ান। এরপর থেকে তিন সপ্তাহ ধরে তিনি সংস্থাটির জেলে বন্দি। তিন দফায় আবেদন করেও নিম্ন আদালতে জামিন পাননি। ফলে হাইকোর্টে আবেদন করেছেন আরিয়ানের আইনজীবী। মঙ্গলবার তার শুনানি।

আরিয়ানের এই মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্যই অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে দুই দফা জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। সোমবার ফের তাকে ডাকা হয়েছে। এছাড়া অনন্যার আন্ধেরির বাড়িতে তল্লাশিও চালানো হয় গত বৃহস্পতিবার। একই দিনে এনসিবি হানা দেয় শাহরুখ খানের বাড়িতেও। যদিও সেখানে তল্লাশির জন্য যাননি বলে এদিন জানান এনসিবির কর্তারা।

ওই দিনই এনসিবির আর্থার রোডের জেলে গিয়ে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করে আসেন শাহরুখ খান। ১৫ মিনিট কথা বলেন না। এ সময় দুঃখপ্রকাশ করেন আরিয়ান। কিং খানকে উদ্দেশ্য করে বলেন, ‘আই অ্যাম সরি বাবা’। জবাবে শাহরুখ বলেন, ‘আই ট্রাস্ট ইউ বেটা’।

অর্থাৎ, নিজের ছেলের প্রতি অগাধ বিশ্বাস বলিউড তারকার। এবার তিনি ছেলেকে কবে জামিনে মুক্ত করতে পারেন, সেই অপেক্ষা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া