adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবরদের ব্যাটিং বিশেষজ্ঞ হেডেন বললেন, নেতৃত্বই পার্থক্য গড়ে দেবে ভারত-পাক ম্যাচের

স্পোর্টস ডেস্ক : ধুন্দুমার যুদ্ধের অপেক্ষায় ম্যাথু হেডেন। অস্ট্রেলিয়ার সাবেক ওপেনার এখন পাকিস্তান টিমের ব্যাটিং কনসালট্যান্ট। নিজের কেরিয়ারে বরাবর ভারতের ‘কাঁটা’ ছিলেন তিনি। কোচ হিসেবেও নিজের বাবর আজমদের ঠিক সে ভাবেই দাঁড় করাতে চাইছেন বিরাট কোহলিদের মুখে।

ভারত ফেভারিট হলেও হেডেন পরিষ্কার বলছেন, কোনও টিমই প্রধান্য দেখিয়ে ম্যাচ জিতবে না। তীব্র লড়াই থাকবে। পরিবেশ, পরিস্থিতির কারণেই দুটো টিম এখানে ভুলত্রুটি কম করবে। এখানে নেতৃত্ব একটা ফ্যাক্টর হবে। বাবর কিন্তু পাকিস্তানকে চমৎকার নেতৃত্ব দেওয়ার জন্য তৈরি। আর ব্যাটিং ধরলে, ও কিন্তু টিমের সবচেয়ে গুরুত্বপূর্ণ প্লেয়ার। ভারত ওকেই টার্গেট করতে চাইবে। ক্যাপ্টেন এবং ব্যাটসম্যান হিসেবে ওর উপর চাপ থাকবে। কিন্তু দুটো চাপ সামলানোর ক্ষমতা রাখে।

ভারত-পাকিস্তান দুই যুযুধান টিমকে নিয়ে হেডেনের মন্তব্য, ভারত আর পাকিস্তানের মতো উত্তেজক কিছু ক্রিকেটে আর আমি দেখিনি। ইংল্যান্ড কিংবা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলার সময় যে চাপ থাকে, তার থেকে অনেক বেশি চাপ দুটো দেশ একে অপরের বিরুদ্ধে নামার সময় থাকে। তবে, চাপ ততটাই থাকবে, যতটা নিতে চাইবে প্লেয়াররা। এটুকু বলতে পারি, পাকিস্তান তৈরি। সুযোগ কাজে লাগাতে পারলে কিন্তু ইতিহাস তৈরি করতে পারবে পাকিস্তান টিম। – জি নিউজ,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া