adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও মালদ্বীপে আলিয়া ভাট!

বিনােদন ডেস্ক : মালদ্বীপ, নামটি শুনলেই যেন মনে ভেসে আসে নীল আকাশ, সবুজ প্রকৃতি ও রিসোর্ট। মোদ্দাকথা ভ্রমণপ্রিয় মানুষের পছন্দের তালিকায় প্রথম কিন্তু মালদ্বীপ। দেশটির সৌন্দর্যের প্রশংসা প্রায়ই শুনতে পাওয়া যায় লোকমুখে। সব দেশের তারকারাই নিয়মিত সেখানে যান ঘুরতে। ঠিক তেমনি বলিউডের তারকারাও।

প্রেমিক রণবীর কাপুরকে নিয়ে তো অনেক ঘুরলেন আলিয়া ভাট! বন্ধু-বান্ধুবীদের নিয়েও বেশ কয়েকবার গিয়েছেন তিনি। তবে এবার তিনি সময় দিচ্ছেন পরিবারকে। সম্প্রতি মা সোনি রাজদান এবং বোন শাহিন ভাটকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন বলিউডের এই লাস্যময়ী নায়িকা।

সেখান থেকে তিনি ধারাবাহিকভাবে ঘোরাঘুরির ছবি প্রকাশ করছেন সামাজিকমাধ্যমে।

সোনি রাজদানিও মেয়দের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন সবার সঙ্গে। ইনস্টাগ্রামে দেওয়া তার রিল ভিডিওতে একাধিক ছবি কোলাজ করে প্রকাশ করতে দেখা যাচ্ছে। ডিনার টেবিলের খাবার থেকে মালদ্বীপ সমুদ্র সৈকতে আবহাওয়াকে উপভোগ করা, সবই উঠে এসেছে এতে। তবে কতদিন পরিবার নিয়ে সেখানে থাকবেন তিনি। তা এখনও জানাননি তিনি।

সম্প্রতি রণবীর কাপুরের জন্মদিনে উদযাপনের জন্য তার সঙ্গে ভারতের রাজস্থানে গিয়েছিলেন আলিয়া। ছিলেন যোধপুরে জঙ্গলের মধ্যে এক বিলাসবহুল রিসোর্টে। সে সময়কার কিছু ছবিও তারা প্রকাশ্যে এনেছেন।

বলিউডের ব্যস্ততম এই অভিনেত্রীর বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে রয়েছে ‘ব্রক্ষ্মাস্ত্র’, ‘আরআরআর’, ‘ডার্লিংস’ ও ‘গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি’। এ ছাড়া ‘জি লে জারা’ সিনেমাটির শুটিং শিগগিরই শুরু করতে যাচ্ছেন তিনি।

২০১২ সালের ১৯ অক্টোবর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মধ্য দিয়ে কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী হিসেবে বলিউডে অভিষেক ঘটে আলিয়া ভাটের। সে হিসেবে সোমবার (১৯ অক্টোবর) এর ৯ বছর পূর্ণ হলো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া