adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও ট্রোলের স্বীকার চিত্রনায়ক জায়েদ খান!

বিনােদন ডেস্ক : গ্রামের রান্নাঘরে মাটির চুলায় রাধছেন জায়েদ খান, মেঠুপথ ধরে কাধে লাউ নিয়ে বাড়ি ফিরছেন জায়েদ খান, মৌসুমীকে মিষ্টি খাইয়ে দিচ্ছেন জায়েদ খান, নায়িকাকে পাজা কোলে করে দৌড়াচ্ছেন জায়েদ খান, পরনে গেঞ্জি ও লুঙ্গি, গলায় ঝোলানো গামছা-মাস খানেক ধরে শিল্পী সমিতির সেক্রেটারি জায়েদ খানের এমন দৃশ্যের ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমের চলচ্চিত্র বিষয়ক গ্রুপগুলোতে নিয়মিত পোস্ট হচ্ছে। আর ট্রোলের শিকার হচ্ছেন এ নায়ক।

মঙ্গলবার ১৯ অক্টোবর এই অভিনেতাকে দেখা গেলো এফডিসিতে সাপের খেলা দেখাতে। সেই ছবিও রীতিমত ভাইরাল হয়ে গেছে সামাজিক মাধ্যমে। আর শুরু হয় ট্রোল। যে ছবিগুলো ছড়িয়েছে সেগুলো ‘সোনার চর’ নামের একটি ছবির স্থিরচিত্র। ছবিগুলো দেখেই চলচ্চিত্র দর্শকরা গল্পটা আচ করতে পারছেন। তাই ২০২১ সালে এমন ছবিতে অভিনয়ের জন্য বাহবা দিচ্ছেন জায়েদকে।
বাংলা সিনেমায় সাপকে কেন্দ্র করে নির্মিত হয়েছে বহু সিনেমা। যেগুলোর প্রায় বেশির ভাগ পেয়েছে সুপারহিট এর তকমা। তবে সাম্প্রতিক সাপ নিয়ে সিনেমা নির্মাণ নেমে এসেছে প্রায় শূন্যের কোঠায়। অথচ এই সময়ের একটি নতুন সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক জায়েদ খানের হাতে দেখা গেলো জলজ্যান্ত এক সাপ! এমন দুর্দিনে জায়েদ খান এগিয়ে এসেছে সাপের ছবিতে অভিনয় করতে। বাহবা পাচ্ছেন সে জন্যই।

জায়েদ খান সংবাদ মাধ্যমকে জানালেন, ‘সোনার চর’ নামের নতুন একটি সিনেমার শুটিংয়ের দৃশ্য এটি। তবে এই সিনেমা সাপকে ঘিরে নয়। বরং একটি গানের দৃশ্যে প্রাসঙ্গিক কারণে সাপের প্রয়োজন ছিলো!

এদিকে সাপকে ধরার অভিজ্ঞতার কথা জানিয়ে জায়েদ বলেন, ভয়ঙ্কর অনুভূতি। সাপ ধরতে হবে, এটা শুনেই ভয়ে অস্থির হয়ে গিয়েছিলাম প্রথমে। পরে সাপুড়ে অভয় দিলেন বলেই ঠিকঠাক শুটিং শেষ করতে পেরেছি। এটা একেবারে অরিজিনাল সাপ। সাভার থেকে বেদে নিয়ে আসা হয়েছে এফডিসিতে। তারাই দিক নির্দেশনা দিচ্ছেন। প্রথমেতো আমি ধরতেই চাইনি। প্রচণ্ড ভয় নিয়ে ধরেছি, সাপের শরীর একেবারে ঠাণ্ডা। ধরার পর গা শিরশির করে! তবে শেষ পর্যন্ত এই অংশটা ঠিকঠাক হয়েছে, এতেই সন্তুষ্ট সবাই।

গাজীপুরের হোতাপাড়ায় জাহিদ হোসেনের পরিচালনায় ‘সোনার চর’ সিনেমাটির শুটিং শুরু হয়েছিলো গত মাসে। জায়েদ জানান, বেশির ভাগ অংশের শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। মঙ্গলবার এফডিসিতে চলছে গানের শুটিং। রাতের মধ্যে যা শেষ হবে। এরপর আগামী মাসে ভোলার দিকে আউটডোরে বাকি অংশের শুটিং শেষ হবে বলে জানান জায়েদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া