adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা ও সিলেটের ম্যাচ দিয়ে পর্দা উঠল বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগের

স্পোর্টস ডেস্ক : সাত ক্রিকেটার ঘণ্টা বাজিয়ে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ২ নম্বর মাঠের যাত্রা শুরু করলেন। একই সঙ্গে মাঠে গড়াল বড় দৈর্ঘ্যরে ক্রিকেটের দেশের প্রধানতম ঘরোয়া টুর্নামেন্ট জাতীয় ক্রিকেট লিগ। মুজিববর্ষে আয়োজিত বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন গ্রুপ।

রোববার (১৭ অক্টোবর) সকালে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের নবনির্মিত মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান ও স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মিলটন আহমেদ। এ মাঠে সিলেট বিভাগ আতিথেয়তা দিচ্ছে ঢাকা বিভাগকে। জাতীয় দলের তিন পেসার রাহী, ইবাদত, খালেদ, ঢাকা বিভাগের অধিনায়ক সাইফ হাসানের সঙ্গে সিলেট বিভাগীয় দলের কোচ রাজীন সালেহ, খেলোয়াড় এনামুল হক জুনিয়র ও অলোক কাপালি ঘণ্টা বাজিয়ে এ মাঠের যাত্রা শুরু করেন।

জাতীয় ক্রিকেট লিগে দুই স্তরে অংশগ্রহণ করছে সাতটি বিভাগীয় দল ও ঢাকা মেট্রো। প্রথম স্তরে রয়েছে খুলনা, সিলেট, ঢাকা ও রংপুর বিভাগ। দ্বিতীয় স্তরে রয়েছে রাজশাহী, চট্টগ্রাম, ঢাকা মেট্রো ও বরিশাল বিভাগ। চারটি ভেন্যুতে একযোগে শুরু হয়েছে জাতীয় লিগের খেলা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া