adv
২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দুনিয়া বদলেছে, শোয়েব মালিক বদলাননি, পাকিস্তানের সামা টিভির নিউজ

স্পোর্টস ডেস্ক : পিঠের ইনজুরিতে বিশ্বকাপ স্কোয়াড থেকে পাকিস্তানি ব্যাটসম্যান শোয়েব মাকসুদ ছিটকে যওয়ায় তার বদলি হিসেবে দলে সুযোগ পেয়েছেন অভিজ্ঞ শোয়েব মালিক। ১৯৯৯ সালে অভিষেকের পর দীর্ঘ দুই দশকেরও বেশি সময় ধরে ছিলেন পাকিস্তান ক্রিকেট দলের অবিচ্ছেদ্য অংশ। অধিনায়কের দায়িত্বেও ছিলেন লম্বা সময়।

ঢাকা পোষ্ট লিখেছে, অভিজ্ঞ এই ক্রিকেটারের বিশ্বকাপ দলে অন্তর্ভূক্তি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে জনমনে। তবে সবকিছুকে ছাড়িয়ে গেছে পাকিস্তানি টেলিভিশন চ্যানেল ‘সামা টিভির’ শোয়েবকে দেয়া সংবর্ধনা। তাকে নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে তারা। যেখানে প্রশংসার ছলে রীতিমত অপমানই করা হয়েছে এই অলরাউন্ডারকে।

উপস্থাপক বলেন, তিনি বিশ্ব ক্রিকেটের চারটি দশকের সাক্ষী। দুনিয়া বদলেছে কিন্তু একটি মানুষ যিনি বদলাননি, তিনি শোয়েব। ‘ক্রিকেট পাকিস্তান’ জানায়,সরকার পরিবর্তনের কথা উল্লেখ করে ভিডিওটিতে বলা হয়, নওয়াজ শরীফ গেলেন, মোশারফ এলেন। এরপর আবার শরীফ এলেন আর এখন ইমরান খান। ২২ বছর আগে ইমরান খান যখন পিটিআই (পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ) গঠন করেন শোয়েব ছিলেন। এখন ইমরান খান প্রধানমন্ত্রী হয়েছেন, এখনো শোয়েব আছেন।

অভিজ্ঞ এই ক্রিকেটারকে এতটা অপদস্থ করেও ক্ষান্ত হয়নি তারা। পেট্রলের দাম বৃদ্ধিসহ ইন্টারনেটের আগমনের কথা উল্লেখ করে আরও বলা হয়, ‘১৯৯৯ সালে ১৫ রুপিতে পেট্রল পাওয়া গেলেও এখন তা ১৩০ রুপি। মোবাইল ফোন থেকে শুরু করে সবই উন্নত হয়েছে কিন্তু শোয়েব অপরিবর্তিতই থেকে গেছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া