adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিদায় ‘জেমস বন্ড’

বিনােদন ডেস্ক : জেমস বন্ড নামটি শুনলেই চোখে ভেসে আসে অ্যাকশন, রোমান্স ও সংলাপে ভরপুর এক চরিত্রের নাম। কালো কোট-টাই আর চোখে কালো চশমা। যারা জেমস বন্ড চলচ্চিত্রের ভক্ত তাদের নিশ্চয়ই বুঝতে আর বাকি নেই, ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল ক্রেগ এর কথা।

তার অভিনীত ‘জেমস বন্ড’ চরিত্রটির এবার ইতি টানা হলো। ‘নো টাইম টু ডাই’ এর মাধ্যমে অবসান ঘটলো এই মুভি সিরিজের। গত ৩০ সেপ্টেম্বর হলিউডে মুক্তির পর বাংলাদেশে মুক্তি পেয়েছে এই চলচ্চিত্রটি। স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় দেখতে পাওয়া যাবে আজ শুক্রবার ( ৮ অক্টোবর ) থেকে।

এই নিয়ে পঞ্চমবার ‘জেমস বন্ড’ হিসেবে পর্দায় এসেছেন ড্যানিয়েল। প্রথমবার ‘বন্ড’ হিসেবে হাজির হয়েছিলেন ২০০৬ সালে ‘ক্যাসিনো রয়্যাল’ চলচ্চিত্রে। সেই থেকে শুরু। এরপর ‘কোয়ান্টাম অফ সোলেস’, ‘স্কাইফল’, ‘স্পেক্টর’ ছবিতে ‘বন্ড’ হিসেবে সারা বিশ্ব জুড়ে জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেতা।

ইতোমধ্যে যুক্তরাজ্যে মুক্তির প্রথম সপ্তাহে সর্বকালের রেকর্ড ভেঙেছে ‘নো টাইম টু ডাই’। শুক্রবার থেকে রোববার পর্যন্ত ছবিটি আয় করেছে ২৫ দশমিক ৯ মিলিয়ন পাউন্ড। এর আগে ‘স্কাইফল’ সিনেমা মুক্তির প্রথম সপ্তাহে আয় করেছিল ২০ দশমিক ২ মিলিয়ন পাউন্ড এবং ‘স্পেক্টর’ আয় করেছিল ১৯ দশমিক ৮ মিলিয়ন পাউন্ড।

করোনাকালে দর্শক হারানো সিনেমা হলগুলোর প্রাণ ফিরিয়ে এনেছে ‘নো টাইম টু ডাই’। বিশ্বব্যাপী একের পর এক রেকর্ড গড়ছে ছবিটি। দর্শক ও সমালোচকদের প্রশংসায় ভাসছে ‘নো টাইম টু ডাই।’ ক্যারি জোজি ফুকুনাগা পরিচালিত ‘নো টাইম টু ডাই’ সিনেমায় ড্যানিয়েল ক্রেগ ছাড়াও অভিনয় করেছেন লিয়া সিডাউক্স, বেন হুই’শ, নাওমি হ্যারিস, জেফরি রাইট, ক্রিসটোফ ওয়াল্টজ, ররি কিনিয়ার, রামি মালেক, লাশানা লিঞ্চ, ডেভিড ড্যান্সেক প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া