adv
২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীকে নিয়ে বিতর্কিত টুইট করায় ধারাভাষ্যকারের চাকরি হারালেন মাইকেল স্ল্যাটার

স্পোর্টস ডেস্ক : বিতর্কিত টুইটের জের ধরে ধারাভাষ্যকার মাইকেল স্ল্যাটারকে চাকরি থেকে অব্যাহতি দিয়েছে ‘চ্যানেল সেভেন’ কর্তৃপক্ষ। ২০২১-২২ গ্রীষ্মকালীন ক্রিকেট মৌসুমের জন্য স্ল্যাটারের সঙ্গে চুক্তি না বাড়ানোর কারণ হিসেবে আর্থিক সীমাবদ্ধতার কথা উল্লেখ করেছে ব্রডকাস্টিং চ্যানেলটি।

লন্ডনভিত্তিক সংবাদমাধ্যম ‘দ্য টেলিগ্রাফ’ স্ল্যাটারের চাকরি হারানোর পেছনে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেছে। সংবাদমাধ্যমটির দাবি, অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীকে নিয়ে বিতর্কিত টুইট করার কারণেই চ্যানেল সেভেন থেকে চাকরি হারিয়েছেন স্ল্যাটার।

ঘটনার সূত্রপাত গত মে মাসে। সে সময় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ধারাভাষ্য দেয়ার জন্য ভারতে ছিলেন ৫১ বছর বয়সী স্ল্যাটার। সেবার করোনা ভাইরাসের কারণে আইপিএল বন্ধ হয়ে গেলে দেশে ফিরতে বাধার মুখে পড়তে হয়েছিল স্ল্যাটারসহ সকল অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের। কেননা ভারত থেকে অস্ট্রেলিয়ায় ফেরার ব্যাপারে কঠোর কোয়ারেন্টাইন নীতিমালা জারি করেছিল দেশটির সরকার। বিষয়টি নিয়ে টুইটারে ক্ষোভ প্রকাশ করে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর সমালোচনা করার পাশাপাশি রীতিমত ধুয়ে দিয়েছিলেন স্ল্যাটার। – দ্য টেলিগ্রাফ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া