adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনে জিতে আবার বিসিবিতে পাপন, দুর্জয় ও সুজন

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা পর্ষদের নির্বাচনে সাবেক সভাপতি নাজমুল হাসান পাপন প্রত্যাশিতভাবেই জয়ী হয়েছেন। আগের পরিচালনা পর্ষদ থেকে নির্বাচিত হয়েছেন বেশিরভাগই। হেরে গেছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। গতকাল বেসরকারিভাবে ঘোষণা করা হয় বিজয়ীদের নাম। সরকারিভাবে ফলাফল জানানো হবে আজ বৃহস্পতিবার।

নির্বাচনে অংশ নিয়ে জিতে বোর্ডে এসেছেন নাজমুল হাসান পাপন (আবাহনী লিমিটেড), গাজী গোলাম মর্তুজা (গাজী গ্রুপ ক্রিকেটার্স), নজিব আহমেদ (শেখ জামাল ধানমন্ডি ক্লাব), মাহবুব উল আনাম (মোহামেডান স্পোর্টিং ক্লাব), ওবায়েদ রশিদ নিজাম (শাইনপুকুর ক্রিকেট ক্লাব), ইসমাইল হায়দার মল্লিক (শেখ জামাল ক্রিকেটার্স), এনায়েত হোসেন সিরাজ (আজাদ স্পোর্টিং ক্লাব), ফাহিম সিনহা (সূর্য তরুণ ক্লাব), ইফতেখার রহমান (ফেয়ার ফাইটার্স স্পোর্টিং ক্লাব), মনজুর কাদের (ঢাকা এসেটস), মনজুর আলম (আসিফ শিফা ক্রিকেট একাডেমি) ও সালাহ উদ্দিন চৌধুরী (কাকরাইল বয়েজ ক্লাব)।

রাজশাহী বিভাগ থেকে নির্বাচনে দাঁড়িয়ে পাবনার সাইফুল আলম স্বপন চৌধুরীর কাছে হেরে গেছেন খালেদ মাসুদ।
ঢাকা বিভাগে তানভীর আহমেদ ও নাঈমুর রহমান দুর্জয়ের প্রতিদ্বন্দ্বি প্রার্থী থাকলেও নির্বাচনের আগ মুহুর্তে তারা প্রার্থীতা স্থগিত করেন। ব্যালটে তাদের নাম থাকলেও জিতেছেন তানভীর ও দুর্জয়ই। পাবলিক বিশ্ববিদ্যালয়, সাবেক ক্রিকেটার, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি- ক্যাটাগরি তিনে বিসিবি পরিচালক পদে নির্বাচিত হয়েছে খালেদ মাহমুদ সুজন। তিনি হারিয়েছেন নাজমুল আবেদীন ফাহিমকে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আ জ ম নাছির উদ্দীন ও আকরাম খান (চট্টগ্রাম বিভাগ), কাজী ইনাম আহমেদ ও শেখ সোহেল (খুলনা বিভাগ), শফিউল আলম চৌধুরী নাদেল (সিলেট বিভাগ), এডভোকেট আনোয়ারুল ইসলাম (রংপুর বিভাগ) ও আলমগীর খান আলোর (বরিশাল বিভাগ)। জাতীয় ক্রীড়া পরিষদের মনোনয়নে আহমেদ সাজ্জাদুল আলম ববি ও জালাল ইউনুস আবারও পরিচালক হয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া