adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখপুত্র আরিয়ানকে জিজ্ঞাসাবাদে এলো নতুন তথ্য

বিনােদন ডেস্ক : শাহরুখপত্নী গৌরী খান গভীর রাত পর্যন্ত পার্টি করে বাড়ির বাইরে থাকেন। কখনো কাজের ছুতোয় হুটহাট করে একাই বিদেশে থাকেন। গুঞ্জন শুনতে পাওয়া যাচ্ছে, তিনিও এলকোহল ও মাদকে আসক্ত। ২০১১ সালের দিকে বার্লিন এয়ারপোর্টে মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন তিনি। শাহরুখের অঢেল সম্পদ, বিরাট প্রাসাদ আর তারকাখ্যাতির কারণেই বখে গিয়েছেন তার স্ত্রী ও পুত্র আরিয়ান খান। এমনকি শাহরুখের মেয়ের আচরণও সুবিধার নয়, তার ব্যাপারে বলিউড ট্যাবলয়েডে নানান মুখরোচক খবর বের হয়। এমন সব গুঞ্জন তুলে ধরছে ভারতীয় গণমাধ্যম ও শাহরুখ ভক্তরা।

এবার বলিউড সুপারস্টার শাহরুখপুত্র আরিয়ানকে গত দুই দিন দীর্ঘক্ষণ ধরে জেরা করার পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে (এনসিবি) নতুন তথ্য দিলো। সেই জেরার কিছু কিছু অংশ প্রকাশ করেছে ভারতের একটি ইংরেজি গণমাধ্যম। জিজ্ঞাসাবাদে আরিয়ান খান বলেছেন, ‘তার বাবা (শাহরুখ খান) সবসময় শুটিং নিয়ে ব্যস্ত থাকায় তার সঙ্গে দেখা করার জন্য ম্যানেজার পূজার কাছে আমাকে অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়।’

এদিকে, আরিয়ান খানের বিরুদ্ধে আদালতে বেশ কিছু প্রমাণ পেশ করেছে এনসিবি। এনসিবি আদালতকে জানিয়েছে যে আরিয়ানের মুঠোফোন থেকে বেশ কিছু আপত্তিকর ছবি আর হোয়াটসঅ্যাপ চ্যাট তারা উদ্ধার করেছে। হোয়াটসঅ্যাপ চ্যাটে আর্থিক লেনদেনের উল্লেখ আছে। আর এই আর্থিক লেনদেনের চ্যাট থেকে এনসিবি জানতে পেরেছে, যুক্তরাজ্য আর দুবাইয়ে মাদক নিয়েছেন আরিয়ান।

উল্লেখ্য, এনসিবির হেফাজতে আরিয়ান, মুনমুন, আরবাজ ছাড়া আরও পাঁচ অভিযুক্ত আছেন। এনসিবি আদালতকে জানিয়েছে যে তাদের সবাইকে সামনাসামনি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে তাদের হেফাজতে রাখা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া