adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মমতা ব্যানার্জি বললেন- বাংলাদেশের সঙ্গে সম্পর্ককে অত্যন্ত যত্নের সঙ্গে লালন করবো

আন্তর্জাতিক ডেস্ক : পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসনেত্রী মমতা ব্যানার্জি বলেছেন, বাংলাদেশের সঙ্গে সম্পর্ককে অত্যন্ত যত্নের সঙ্গে লালন করবো। ভৌগোলিক সীমারেখা অতিক্রম করে চিন্তাচেতনা-মননে আমরা একে-অপরের অত্যন্ত আপন।

উপ-নির্বাচনে রেকর্ড ভোটে জয়ী হওয়ায় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের অভিনন্দন বার্তার জবাবে সোমবার পাঠানো ফিরতি চিঠিতে তিনি একথা বলেন।
মমতা ব্যনার্জি বলেন- ‘বাংলাদেশ আমাদের অত্যন্ত কাছের, ভৌগোলিক সীমারেখা অতিক্রম করে চিন্তাচেতনা-মননে আমরা একে-অপরের অত্যন্ত আপন। এই সুসম্পর্ক আগামীদিনে আমরা খুবই যত্নের সঙ্গে লালন করবো।’

মুখ্যমন্ত্রী তার চিঠিতে আরও লিখেছেন- ‘আপনার শুভেচ্ছাবার্তা আমি পেয়েছি। আপনাকে ও আপনার পরিবারের সকলকে জানাই আমার আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ। বাংলার মানুষ বরাবর আমাদের উপর আস্থা রেখেছেন, আবার রাখলেন। জনগণের এই ভরসা ও ভালোবাসাকে আমরা যোগ্য সম্মান দেবো, সুখে-দুঃখে সবসময় তাঁদের পাশে থাকব।’

চিঠিতে মমতা ব্যনার্জি পররাষ্ট্রমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের সুস্থ-সুন্দর জীবন কামনা করেন এবং শারদীয় দুর্গোৎসবের আগাম প্রীতি ও শুভেচ্ছা জানান।

সোমবার পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- মমতা ব্যানার্জিকে লেখা অভিনন্দন বার্তায় পররাষ্ট্রমন্ত্রী প্রত্যাশা ব্যক্ত করেছেন যে, পারস্পরিক মঙ্গল ও উন্নয়নের স্বার্থে, আগামী দিনগুলোতে পশ্চিমবঙ্গের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আরও ঘনিষ্ঠ ও পরিপূরক হবে।

ড. মোমেন বলেন, টানা তৃতীয় মেয়াদে ভবানীপুর নির্বাচনী এলাকায় বিপুল বিজয়, মমতা ব্যানার্জির নেতৃত্বের প্রতি পশ্চিমবঙ্গের জনগণের অব্যাহত আস্থা ও সুগভীর বিশ্বাসের প্রতিফলন। মমতা ব্যানার্জির যোগ্য নেতৃত্বে পশ্চিমবঙ্গের জনগণের সর্বাঙ্গীণ উন্নতি ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি। পররাষ্ট্রমন্ত্রী পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সুস্বাস্থ্য ও অব্যাহত সাফল্য কামনা করেন। একই সঙ্গে তাকে আসন্ন শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া