adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখকে দেখে কাঁদলেন আরিয়ান, কথা হলো ২ মিনিট

বিনােদন ডেস্ক : মাদককাণ্ডে গ্রেপ্তার হয়েছেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। গত শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই উপকূলে একটি প্রমোদতরী থেকে মাদক পার্টি করার সময় তাকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। প্রায় ৬ ঘণ্টার জিজ্ঞাসাবাদে মাদক গ্রহণের কথা স্বীকার করেছেন আরিয়ান। পরবর্তীতে তাকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারি পরোয়ানায় ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার টাকা উদ্ধারের কথা উল্লেখ করা হয়েছে।

এদিকে ছেলে গ্রেপ্তার হওয়ার পর শুটিং বাতিল করেছেন শাহরুখ। ছেলেকে বাঁচাতে নানান দিক ছুটছেন তিনি। এমনকি ছেলেকে দেখার জন্যও ছুটে গিয়েছিলেন বলিউড বাদশা। সেখানে কথা বলারও সুযোগ পেয়েছেন।

এনসিবি সূত্রে জানা গেছে, আরিয়ানের সঙ্গে মাত্র দুই মিনিট কথা বলতে পেরেছেন শাহরুখ খান। এ সময় বাবার সামনে কেঁদে দেন আরিয়ান।

জানা গেছে, আজ সোমবার (৪ অক্টোবর) আরিয়ানকে আদালতে তোলা হবে। আজই তার জামিনের আবেদন করা হবে। আরিয়ানের জন্য লড়ছেন মুম্বাইয়ের প্রভাবশালী আইনজীবী সতীশ মানশিণ্ডে।

তিনি বলেন,‘আমার মক্কেলকে শুধু চ্যাট ম্যাসেজের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে। আরিয়ানের কোনো টিকিট ছিল না, কেবিন বা কোনো আসনও ছিল না। তার বোর্ডিং পাসও ছিল না। কারণ, সেখানে তাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। তার কাছে কিছুই পাওয়া যায়নি।’

উল্লেখ্য, শাহরুখ খান ও গৌরী খান দম্পতির প্রথম সন্তান আরিয়ান খান। ১৯৯৭ সালে জন্মগ্রহণ করেছেন তিনি। ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে পড়াশোনা করেছেন শাহরুখপুত্র।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া