adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

 নাগা-সামান্থা ডিভোর্সের ঘোষণা দিলেন

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার তারকা দম্পতি নাগা-সামান্থা। বেশ কিছুদিন ধরেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিলো। অবশেষে সেই গুঞ্জনকে সত্যি করে চার বছরের সংসার জীবনের ইতি টেনে ডিভোর্সের ঘোষণা দিলেন তারা।

শনিবার (২ অক্টোবর) মাইক্রোব্লগিং সাইট টুইটারে নাগা একটি বিবৃতিতে লিখেছেন, ‘অনেক আলোচনা ও চিন্তার পর সামান্থা ও আমি স্বামী-স্ত্রী হিসেবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমরা সৌভাগ্যবান যে আমাদের এক দশকের বেশি বন্ধুত্ব, যা আমাদের সম্পর্কের মূল বিষয় ছিল। আশা করছি এটিই আমাদের বন্ধন টিকিয়ে রাখবে।’

তিনি আরও লিখেছেন, ‘এই কঠিন সময়ে সহযোগিতা ও প্রাইভেসি দেওয়ার জন্য আমাদের ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও মিডিয়াকে ধন্যবাদ। আমাদের এগিয়ে যেতে হবে।’ সামান্থাও ইনস্টাগ্রামে এই বিবৃতি পোস্ট করেছেন।

প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেমের পর ২০১৭ সালের ৬ অক্টোবর অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন নাগা চৈতন্য আক্কিনেনি। জানা গেছে, বিয়ের পরও অভিনয় চালিয়ে যেতে চান সামান্থা। কিন্তু পর্দায় তার খোলামেলাভাবে উপস্থিতি পছন্দ করছিলেন না নাগা চৈতন্য ও তার বাবা নাগার্জুনা আক্কিনেনি। আর এজন্যই তাদের দূরত্ব তৈরি হয়েছে। এখন তা ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া