adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুবাইয়ের ব্যবসায়ীকে বিয়ে করছেন বলিউডের বাঙালি কন্যা

বিনােদন ডেস্ক : বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের বাঙালি কন্যা মৌনী রায়। পাত্র দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাংকার সুরজ নাম্বিয়া। তাদের দুই পরিবারের মধ্যে পাকা কথা চলছে। খুব শীঘ্রই বিয়ের খবর জানাবেন ‘নাগিন’ তারকা।

জানা গেছে, লকডাউনে দিদি ও জামাইবাবুর পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন বলি সুন্দরী। চলতি বছরের শুরু থেকেই বলিপাড়ার বাতাস তার বিয়ের খবরে ভারী হতে থাকে।
এক সাক্ষাৎকারে মৌনী বলেন, ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করি আমি। যদি বিয়ে করি সারা বিশ্ব তা জানতে পারবে।

ভারতীয় এক সংবাদপত্রের রিপোর্ট বলছে, বিয়ের ব্যাপারে কথা বলতে ইতিমধ্যেই হবু জামাই এবং তার পরিবারের সঙ্গে দেখা করেছেন মৌনীর মা। একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মৌনী ও সুরজ।

শোনা যাচ্ছে, একাধিক স্থানে মৌনির বিয়ের আয়োজন হবে। প্রথমে ইতালি কিংবা দুবাইয়ের কোনো বিলাসবহুল রিসোর্টে বিয়ে করবেন তারা। এরপর মৌনির ইচ্ছা অনুযায়ী পশ্চিমবঙ্গের কোচবিহারে নিজের এলাকায়ও একটি আয়োজন রাখা হচ্ছে।

এর আগে সোশ্যাল মিডিয়ায় সুরজের পরিবারের সঙ্গে ছবি ও ভিডিও পোস্ট করেছিলেন মৌনী। সেখানে সুরজের বাবা-মা’কে মম ও ড্যাড বলে সম্বোধন করতে শোনা যায় নায়িকাকে। সুরজের বাবা-মায়ের সঙ্গে দারুণ বন্ডিং হওয়ার দরুণই বিয়েতে আর দেরি করতে চাইছেন না অভিনেত্রী। এখন শুধু বিয়ের ঘোষণার অপেক্ষায় রয়েছেন নায়িকার অনুরাগীরা।
প্রসঙ্গত, মৌনি রায়ের জন্ম ও বেড়ে ওঠা কোচবিহারে। ২০০৪ সালে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে মুম্বাইতে কাজ শুরু করেন তিনি। এরপর ২০০৬ সালে তিনি ‘কিউকি সাস ভি কাভি বহু থি’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে আসেন।

তবে মৌনি রায় নজর কাড়েন একতা কাপুরের তুমুল জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ দিয়ে। বলিউডে মৌনির যাত্রা শুরু হয় ২০১৮ সালে ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে। যেখানে তার নায়ক ছিলেন অক্ষয় কুমার। অভিনয়ের পাশাপাশি আইটেম গানেও মৌনি রায়ের অবস্থান উল্লেখযোগ্য।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া