adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোয়াখালীর ভাসানচর ক্যাস্প থেকে পালানোর সময় ২৪ রোহিঙ্গা আটক

ডেস্ক রিপাের্ট : নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালানোর সময় নারী, পুরুষ ও শিশুসহ ২৪ রোহিঙ্গাকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাতে অভিযান চালিয়ে ভাসানচরের উত্তর দক্ষিণ দিকের ১০ কিলোমিটার দূরের জঙ্গল থেকে তাদেরকে আটক করা হয়।

শুক্রবার (১ অক্টোবর) সকালে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটক রোহিঙ্গারা হলেন— এহসান উল্লাহ (২২), কিসমত আরা (২১), সুমাইয়া(৫),সেনোয়ারা (২৫), আকিফা আক্তার (৩), মোহাম্মদ রাসেদ উল্লাহ (১০ মাস), রিয়া মনি (৪) ,সিপা মনি (২), নূরুল আজিম (২৩), সৈকত আরা (১৮), নূরুল হাকিম (১০), মো. ইব্রাহিম (৩১),জামালিদা (২৬), আবদুল কাদের (৮),নূরকাইদা (৫), ফাতেমা (১০ মাস) ,আলমরিজা (৭), মো. আলী (১৯),সেফায়েত উল্লাহ (২৮), হাসিনা (২৬),সুমাইয়া (৫),নয়ন (১২) এবং জান্নাতুল ফেরদৌস (৮)।

এসপি মো.শহীদুল ইসলাম জানান, ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালানোর জন্য বেশ কয়েকজন রোহিঙ্গা জঙ্গলে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার গভীর রাতে চট্রগ্রামের উদ্দেশ্যে তাদের রওয়ানা হওয়ার কথা ছিলো।

পুলিশ সুপার আরও জানান, আটকদের পুলিশের সহায়তায় ভাসানচরের শরণার্থী, ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের প্রতিনিধি ও ক্যাম্প ইনচার্জ (সিআইসি) অফিসে হস্তান্তর করা হয়। এ ঘটনায় আইনাগত ব্যবস্থা প্রক্রিয়ধীন রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া