adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এবার রানু মণ্ডলের কণ্ঠে ‘মানিকে মাগে হিথে’

বিনােদন ডেস্ক : ভাইরাল গান ‘মানিকে মাগে হিথে’। সিংহলি ভাষার গানটির অরিজিন্যাল ভার্সন গেয়েছিলেন শশীশান রথনায়কা। চলতি বছরের মে মাসে সেই গানটি শ্রীলংকার তরুণ শিল্পী ইয়োহানি ডি সিলভা কভার ভার্সন তৈরি করেন। এরপরই রীতিমতো ভাইরাল। ঘুরছে দেশে দেশে, কণ্ঠে কণ্ঠে। গানটির সুর ও গায়কীর মায়াজালে মজেছেন সাধারণ শ্রোতাদের পাশাপাশি অমিতাভ বচ্চনের মতো তারকারাও। শ্রীলংকার পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও গানটি বেশ জনপ্রিয়তা পায়।

কয়েকদিন আগে গানটি কণ্ঠে তুলে বাংলাদেশে তুমুল আলোচনার জন্ম দেন হিরো আলম। সেই গানটি এবার গাইলেন স্টেশনের ভবঘুরে জীবন থেকে রাতারাতি সামাজিক মাধ্যমে ‘তারকা’ বনে যাওয়া সেই ‘পাগলী’ রানু মণ্ডলও। সম্প্রতি বিশ্বব্যাপী সাড়া ফেলে দেওয়া সিংহলী গানটি রানুর কণ্ঠে শুনে অনেকে বেশ উপভোগ করেছেন।

তবে কেউ কেউ আবার সমালোচনা করতেও ছাড় দেননি। ‘মানিকে মাগে হিথে’ গাওয়া রানুর একটি ভিডিও সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে লাল রঙের টি-শার্ট গায়ে দেখা যাচ্ছে তাকে। এক ইউটিউবার রানুর এই গানের ভিডিও পোস্ট করেছেন নিজের চ্যানেলে। অনেকেরই মত, উচ্চারণে সমস্যা থাকলেও সুরে সেরকম কমতি নেই! এত সুন্দর গানটাই নষ্ট হয়ে গেল বলেও দাবি অনেকের!

২০১৯ সালের এপ্রিল মাসে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওর মাধ্যমে সকলের পরিচিত মুখ হয়ে ওঠেন রানু মণ্ডল। তারপর হিমেশ রেশমিয়ার সুরে বলিউডেও প্লে-ব্যাক করেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে দারুণ সম্ভাবনা তৈরি করেন। কিন্তু একটা পর্যায় রানুকে আবার ফিরে যেত হয় নিজের পুরনো ঠিকানায়! শোনা যাচ্ছে, তার জীবনী নিয়ে নাকি বায়োপিকও তৈরি হতে যাচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া