adv
২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

আইসিসি ইভেন্ট আয়োজনকারী সংস্থায় পরিণত হয়েছে, বললেন আথারটন

স্পোর্টস ডেস্ক : ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজের শেষ ম্যাচটি ম্যাঞ্চেস্টারে আয়োজন করা সম্ভব হয়নি। করোনাতে আক্রান্ত হন ভারতের একাধিক কোচিং স্টাফ। রুটদের বিরুদ্ধে ২-১ ফলে এগিয়ে থাকা অবস্থায় ফিরতে হয়েছিল ভারতকে। এবার সেই টেস্ট নিয়ে মুখ খুললেন সাবেক ইংরেজ ক্রিকেটার মাইক আথারটন। আইসিসিকে একহাত নিয়ে তার বক্তব্য ক্রিকেটের নিয়ামক সংস্থা এখন ইভেন্ট আয়োজনকারী সংস্থায় পরিণত হয়েছে।

মরাল ইস্যুতে আইসিসির নিশ্চুপ থাকাকে একহাত নিয়েছেন মাইক আথারটন। তিনি হতাশভাবে মেনে নিয়েছেন এখন ক্রিকেটাররা আইসিসির থেকে অনেক বেশি শক্তিশালী। তার মতে ক্রিকেটের নিয়ামক সংস্থা এখন ইভেন্ট আয়োজনকারী সংস্থায় পরিণত হয়েছে। উল্লেখ্য, করোনার কারণে ম্যাঞ্চেস্টার টেস্ট স্থগিত হলেও করোনার কারণে আইপিএলে দিল্লি বনাম হায়দরাবাদের ম্যাচ স্থগিত করা হয়নি গতকাল (২২ সেপ্টম্বর)। আর তারপরেই ক্ষোভ উগড়ে দেন আথারটন।

আথারটন লেখেন সাম্প্রতিককালে ক্রিকেটাররা অনেক বেশি শক্তিশালী হয়েছেন আর আইসিসি হয়েছে দুর্বল। ক্রিকেটের নিয়ামক সংস্থাকে ইভেন্ট আয়োজনকারী সংস্থার পর্যায়ে নামিয়ে আনা হয়েছে। তারা নিজেদের ইভেন্টগুলো ভালো আয়োজন করছে। বিশ্বকাপ,বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ আয়োজনে তারা সিদ্ধহস্ত। তবে ক্রিকেটের নৈতিক বিষয়গুলোতে তাদের মুখে কুলুপ। খেলাটার উপর তাদের নিয়ন্ত্রণ এখন নেই বললেই চলে। – হিন্দুস্তানটাইমস

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া