adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানে সফর এসে অস্ট্রেলিয়া ক্রিকেটের প্রতি দায়িত্বশীল আচরণ করবে, বললেন রমিজ রাজা

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের মতো অস্ট্রেলিয়াও পাকিস্তান সফর বাতিল করলে সেটা বড় ভুল হবে বলে মন্তব্য করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা। অজিদের প্রতি এক রকম সতর্কবার্তার দিয়েছেন তিনি।

রমিজের কথায়, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের মতো হলে ক্রিকেটের জন্য ভূমিকা পালন করতে পারবে না অস্ট্রেলিয়া। যদি নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের মতো কাজ করে, তবে ভুল করবে। তাই আমি আহ্বান করছি, এমন ভুল যেন অস্ট্রেলিয়া না করে।

আগামী বছরের ফেব্রুয়ারিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে পাকিস্তান সফরের সূচি রয়েছে অস্ট্রেলিয়ার। সফরে দুইটি টেস্ট, তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলার কথা অজিদের। কিন্তু পাকিস্তানের মাটিতে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের সফর বাতিলের পর শঙ্কায় অস্ট্রেলিয়া দলের সফর- এমন বেশ কিছু প্রতিবেদন করেছে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম।

সেসব প্রতিবেদন চোখ এড়ায়নি রমিজের। তাই অস্ট্রেলিয়াকে সাবধান করে দিয়ে বলেছেন, আমি মনে করি অস্ট্রেলিয়ার দায়িত্বশীল হওয়া দরকার। বিষয়টি ক্রিকেটের প্রতি দায়িত্বশীল আচরণ দেখানোর মতোই। ক্রিকেটের এমন বিষয়ে অস্ট্রেলিয়ার একটি বড় ভূমিকা রয়েছে। অস্ট্রেলিয়ার অনেক ক্রিকেটার পিএসএলে অংশ নিয়ে থাকেন। তাহলে অস্ট্রেলিয়া ক্রিকেট দল কেন পাকিস্তান সফরে আসতে পারবে না এই প্রশ্নও তুলেছেন রমিজ। – সিডনি হেরাল্ড, সম্পাদনা:

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া