adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে স্টেডিয়াম নির্মাণ থেকে শুরু করে ফুটবল সব উন্নয়নে সহযোগিতা করতে চায় স্পেন

স্পোর্টস ডেস্ক : স্পেনের রাষ্ট্রদূত ফ্রান্সিকো ডি অসীস বেনিটোজ সালাজ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি’র সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করেছেন।

সোমবার (২০ সেপ্টেম্বর) সচিবালয়ে প্রতিমন্ত্রী দপ্তরে স্পেনের রাষ্ট্রদূতের সাক্ষাৎকালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেন ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিন উপস্থিত ছিলেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় প্রেরিত এক বিবৃতিতে বলা হয়, সাক্ষাৎকালে স্পেনের রাষ্ট্রদূত সাম্প্রতিক সময়ে বিভিন্ন ডিসিপ্লিনে বাংলাদেশের ক্রীড়ার উন্নয়নের ভূয়সী প্রশংসা করেন। তিনি বাংলাদেশের ফুটবলের উন্নয়নে স্পেন সহযোগিতা করতে চায় মর্মে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে অবহিত করেন।

তিনি বাংলাদেশের স্টেডিয়াম নির্মাণে স্পেন সরকারের সহযোগিতার অভিপ্রায় ব্যক্ত করেন এবং বিভিন্ন উপজেলায় নির্মাণাধীন শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টার্ফ স্থাপনে আগ্রহ প্রকাশ করেন।

স্পেনের রাষ্ট্রদূত বলেন, বিশ্ব ফুটবলে স্পেন একটি শক্তিশালী দল। তাই বাংলাদেশের ফুটবলকে বিশ্ব ফুটবলে একটি শক্তিশালী অবস্থানে নিয়ে যেতে বন্ধু প্রতিম বাংলাদেশের অবকাঠামোগত উন্নয়নসহ প্রশিক্ষণখাতে স্পেন সহযোগিতা করতে চায়। তা ছাড়া দু-দেশের খেলোয়াড়, কোচ কর্মকর্তাদের মধ্যে অভিজ্ঞতা বিনিময়ের জন্য দ্বিপাক্ষিক সমঝোতা স্মারক সাক্ষর করা যেতে পারে।

 ক্রীড়া প্রতিমন্ত্রী স্পেনের রাষ্ট্রদূতের প্রস্তাবনাকে স্বাগত জানিয়ে বলেন, বাংলাদেশ সরকার ফুটবলসহ দেশে সকল খেলার উন্নয়নে নিরলসভাবে কাজ করছে। বিশ্ব ক্রিকেটে বাংলাদেশ এখন এক অপরাজিত শক্তি। সাম্প্রতিকসময়ে আমরা ধারাবাহিক ভাবে অস্ট্রেলিয়া নিউজিল্যান্ড ও জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ জয় করেছি। – প্রেসবিজ্ঞপ্তি, সম্পাদনা: এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া