adv
২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সম্পর্কের সত্যতা জানালেন অ্যাডেল

বিনােদন ডেস্ক : অ্যাডেলের নতুন সম্পর্কের বিষয়ে মাস কয়েক ধরে চলা গুঞ্জনই অবশেষে সত্যি হলো। নিজের অফিশিয়াল ইনস্টাগ্রামে নতুন বয়ফ্রেন্ড সম্পর্কে জানিয়েছেন এই ইংলিশ গায়িকা।

৩৩ বছর বয়সী অ্যাডেলের নতুন বয়ফ্রেন্ড ৩৯ বছরের রিচ পল। গত মে মাসে পলই নিউ ইয়র্কার’কে জানিয়েছিলেন, দুজনের সম্পর্কের বিষয়ে।

জুলাইয়ে তার প্রমাণও মেলে। অ্যাডেল ও পল এনবিএ’র গেম-৫ এর ফাইনাল দেখতে যান একত্রে। রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া পোস্টের আগ পর্যন্ত লোকচক্ষুর অন্তরালে ছিলেন দুজনে।

‘হ্যালো’ দিয়ে বিশ্ব মাতানো গায়িকা ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন। একটিতে তাকে দেখা যাচ্ছে সাদাকালো গাউনে। আরেক ছবিতে পলের সঙ্গে একটি সাদাকালো সেলফি। যা জুলাইয়ে বাস্কেটবল ম্যাচ দেখতে গিয়ে তোলা। আর ক্যাপশনে কেবল একটি ‘হার্ট’ ইমোজি।

ফোর্বসের দেওয়া তথ্যানুসারে সিএনএন জানায়, রিচ পল একজন উচ্চ পর্যায়ের স্পোর্টস এজেন্ট এবং ক্লাচ স্পোর্টস গ্রুপের প্রতিষ্ঠাতা ও নির্বাহী কর্মকর্তা। তার এই এজেন্সি প্রতিনিধিত্ব করে লেব্রন জেমস ও অন্যান্য বিখ্যাত এনবিএ খেলোয়াড়দের।

২০১৯ সালে সাবেক স্বামী সাইমন কোনেচকির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন অ্যাডেলে। মার্চে ডিভোর্স হয় দুজনের। তাদের সংসারে অ্যাঞ্জেলো নামে ৯ বছর বয়সী এক শিশুপুত্র আছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া