adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বন্ধুর প্রেমিকের সঙ্গেও ঘনিষ্ঠ হয়েছিলেন রণবীর

বিনোদন ডেস্ক : বলিউডে রণবীর কাপুর ‘লেডি কিলার’ হিসেবে পরিচিত। সুন্দরীদের প্রেমের ফাঁদে ফেলাতে তার জুড়ি নেই। সুন্দরীরাও তার চকোলেট লুকে ফিদা। ইন্ডাস্ট্রিতে রণবীরের প্রেমিকার সংখ্যা নেহাত কম নয়। এই তালিকায় ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, বিপাশা বসু ও সোনম কাপুররা অন্যতম।

রণবীরের সবশেষ প্রেমিকা হালের অন্যতম সেনসেশন আলিয়া ভাট। গত চার বছর ধরে তারা সম্পর্কে রয়েছেন। তবে শুধু ক্যাটরিনা, দীপিকা বা আলিয়া নয়, ঋষি কাপুর-পুত্র সম্পর্কে জড়িয়েছিলেন তার এক বন্ধুর প্রেমিকার সঙ্গেও। তার সঙ্গে নাকি ঘনিষ্ঠও হয়েছিলেন।

বলিউডের বিখ্যাত পরিচালক ও প্রযোজক করণ জোহর সঞ্চালিত ‘কফি উইথ করণ’ সেলিব্রেটি টক শোর একটি পর্বে হাজির হয়ে এমনটা নিজেই স্বীকার করেছিলেন রণবীর কাপুর। ওই পর্বের অতিথি তালিকায় রণবীর সিংও ছিলেন। যিনি বর্তমানে রণবীর কাপুরের সাবেক প্রেমিকা দীপিকার স্বামী। এছাড়া ছিলেন অর্জুন কাপুর।

‘কফি উইথ করণ’ অনুষ্ঠান হচ্ছে বলিউডের বিতর্কের অন্যতম আঁতুড়ঘর। এটির সঞ্চালক করণ জোহরের সামনে অতিথির আসনে বসে বিতর্ক থেকে নিজেকে দূরে রাখা তারকারাও অনেক সময় বেফাঁস মন্তব্য করে ফেলেন। রণবীর কাপুরও ঠিক তাই করেছিলেন।

ওই পর্বে দুই রণবীরের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব খেলেছিলেন করণ জোহর। তার জন্য তিনি অর্জুনের সাহায্য নিয়েছিলেন। খেলার নিয়ম ছিল, করণের প্রশ্নের উত্তর ‘হ্যাঁ’ হলে দুই রণবীরকে অর্জুনের গালে চুমু খেতে হবে।

এর পরই করণ প্রশ্ন করেন, ‘কখনও কোনো বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন?’ এর উত্তরে রণবীর সিং চুপ থাকলেও রণবীর কাপুর চুমু খেয়ে বসেন অর্জুনের গালে। অর্থাৎ, তিনি বন্ধুর প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন। যদিও সেই বন্ধু এবং প্রেমিকার পরিচয় প্রকাশ করেননি অভিনেতা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া