adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেত্রী নুসরাত বলেই দিলেন তার সন্তানের বাবা আসলে কে

বিনোদন ডেস্ক : ১৩ দিন আগে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন টলিউড নায়িকা নুসরাত জাহান। কিন্তু সন্তানের বাবার পরিচয় এখনো আড়ালে। অভিনেত্রীর অন্তসত্ত্বা হওয়ার খবর প্রকাশের পর থেকে এখন পর্যন্ত এই পরিচয়টি জানতেই অধীর আগ্রহে গোটা টলিউড। যদিও নুসরাত ইতোমধ্যে ইঙ্গিত দিয়ে বুঝিয়ে দিয়েছেন তার সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত। এবার পরোক্ষভাবে নামটাও বলে দিলেন।

কয়েক মাস ধরে সকলে নায়িকার সন্তানের পিতৃপরিচয় জানতে আগ্রহী হলেও গতকাল অবধি কেউ নুসরাতকে এই প্রশ্নটা সরাসরি করেননি। অবশেষে বুধবার সরাসরি সেই প্রশ্নটির মুখেই পড়ে যান সাংসদ-অভিনেত্রী। মা হওয়ার পর এদিন প্রথম প্রকাশ্যে আসেন নুসরাত। বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ভবানীপুরের এক স্যালোঁর উদ্বোধনী অনুষ্ঠানে।

ওই অনুষ্ঠানে নতুন মা নুসরাতের উপস্থিতি ঘিরে ছিল সাংবাদিকদের উপচে পড়া ভিড়। সেই ভিড়ের মধ্য থেকেই এক সাংবাদিক প্রশ্ন করে বসেন নায়িকার ছেলে ঈশানের পিতৃপরিচয় সম্পর্কে। কে তার বাবা? এমন কঠিন প্রশ্নের জবাব হাসিমুখেই দিয়ে দেন নায়িকা।
নুসরাত বলেন, ‘এটা একটা কঠিন প্রশ্ন। কারণ এটা যে কারও চরিত্রে দাগ লাগিয়ে দেয়। বাবা জানেন, সন্তানের বাবা কে। আমরা খুব ভালো সময় কাটাচ্ছি বাবা-মা হিসাবে। যশ এবং আমার দারুণ সময় কাটছে।’ নুসরাতের এই বক্তব্যে অনেকটা স্পষ্ট হয়ে গেল যে, অভিনেতা যশ দাশগুপ্তই তার সন্তানের বাবা।

এর আগে সন্তান জন্মের পর দিনও তার বাবার পিতৃপরিচয় সম্পর্কে ইঙ্গিত দিয়ে দেন নায়িকা। ছেলে ঈশানের নাম রাখেন প্রেমিক যশের নামের সঙ্গে মিলিয়ে। ঈশান এবং যশ- এই দুটি নামেরই ইংরেজি বানানের প্রথম বর্ণ ‘ওয়াই’। গোটা বিশ্বেই এভাবে বাবা বা মায়ের নামের সঙ্গে মিলিয়ে সন্তানের নাম রাখার প্রচলন রয়েছে। নুসরাতও সেটি করে বুঝিয়ে দিয়েছিলেন তার সন্তানের বাবা কে।

গত ২৬ আগস্ট কলকাতার পাকস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ছেলে ঈশানের জন্ম দেন নুসরাত জাহান। অভিনেত্রীর মা হওয়ার এ যাত্রায় সবসময়ই তার পাশে ছিলেন প্রেমিক যশ দাশুগুপ্ত। গর্ভাবস্থায় নুসরাতকে তিনি বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে গেছেন, ডিনার ডেটে নিয়ে পছন্দের খাবার খাইয়েছেন। এরপর নায়িকাকে হাসপাতালেও ভর্তি করান যশ। আবার চার দিন পর বাড়িতেও নিয়ে যান তিনিই।

নুসরাতের সঙ্গে যশের সম্পর্ক গত বছরের শুরু থেকেই, যখন কিনা নায়িকা চুটিয়ে সংসার করছিলেন দিল্লির ব্যবসায়ী নিখিল জৈনর সঙ্গে। কিন্তু এর কয়েক মাস পরেই স্ত্রীর নতুন সম্পর্কের কথা জানতে পেরে নিজের দিল্লির বাড়িতে গিয়ে থাকতে শুরু করেন নিখিল। এই সুযোগে নুসরাতের বালিগঞ্জের ফ্ল্যাটে আসা-যাওয়া বেড়ে যায় যশের। তারা সেখানে লিভ ইন করতেন বলেও গুঞ্জন।

তবে টলিউডের বাতাসে এমনও গুঞ্জন, যশ-নুসরাতের সম্পর্ক শুধু লিভ ইন-এর মধ্যে সীমাবদ্ধ নেই। তারা নাকি গোপনে বিয়েও করে ফেলেছেন। চলতি বছরের জানুয়ারিতে এই জুটি একসঙ্গে রাজস্থানের আজমীর শরীফে গেলে সেই গুঞ্জন আরও জোরালো হয়। চারদিকে রব ওঠে, বিয়ে করে আশীর্বাদ চাইতেই আজমীর শরীফে গিয়েছিলেন যশ-নুসরাত। যদিও এ বিষয়ে তারা চুপ।

এই ঘটনা যদি সত্যি হয়, তবে এটি নুসরাতের বিয়ের তিন নম্বর বিয়ে। কারণ এর আগে নায়িকা আরও দুই বার বিয়ে করেছেন। প্রথম বিয়ে করেছিলেন ভিক্টর ঘোষ নামে একজনকে। তার সঙ্গে নুসরাতের আদালতের মাধ্যমে ডিভোর্স হয় ২০১৯ সালের জানুয়ারিতে। ওই বছরেরই ১৯ জুন তিনি নিখিলকে বিয়ে করেন। তবে বর্তমানে যশ এবং ছেলে ঈশানই নুসরাতের সব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া