adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শোয়েব মালিকের জুতায় কী লেগে আছে, ভাইরাল সানিয়ার স্বামীর কীর্তি

স্পোর্টস ডেস্ক :আবার আলোচনায় পাকিস্তানের শোয়েব মালিক। এবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে গিয়ে বাঁধালেন এক অভিনব ঘটনা। যেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হাসির রোল নেটিজেনদের মধ্যে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে শোয়েবের কা- দেখে অবাক ক্রিকেটমহলও।

কি ঘটিয়েছেন শোয়েব মালিক? ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে গায়না অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে ব্যাট করতে নেমেছিলেন শোয়েব মালিক। ব্যাটিংয়ের সময়ে হঠাৎই দেখা যায় শোয়েবের জুতার তলায় লেগে রয়েছে একটি কাঁটা চামচ। চক্ষু ছানাবড়া সবার। পায়ের তলায় কাঁটা চামক কি করছে? লাইভ সম্প্রচারে সেই ছবি ধরা পড়তেই প্রথম তা জানতে পারেন শোয়েব মালিক। সঙ্গে সঙ্গে জুতার সোল থেকে কাটাঁ চামচ বার করেন শোয়েব।

এদিন শোয়েবের দল গায়না অ্যামাজন ওয়ারিয়র্সের প্রতিপক্ষ ছিল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস্। ম্যাচ হারে শোয়েবের গায়না। আর এদিন ব্যাট হাতে ব্যর্থ শোয়েব স্বয়ং। ১২ বলে ৫ রান করে আউট হন শোয়েব। স্ট্রাইক রেট ৪১.৬৬। তবে পারফরম্যান্স নয়। এদিন শোয়েব শিরোনামে তার জুতার তলায় কাঁটা চামচের জন্য।

প্লাস্টিকের কাঁটা চামচ এল কি করে? শোয়েবের ধারনা লাঞ্চের সময় তার জুতোর স্পাইকে লেগে যায় এই কাঁটা চামচ। যা তিনি খেয়াল করেননি। তবে চলাফেরার সময় খুব একটা সমস্যা তৈরি না করাতেই জানতে পারেননি পাকিস্তানের এই ক্রিকেটার। – টিভি৯ বাংলা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া