adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে পাকিস্তান মাঠে দর্শক ফিরছে

স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচের ওয়ানডে ও ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে সেপ্টেম্বরের মাঝামাঝি পাকিস্তান সফরে যাচ্ছে নিউজিল্যান্ড। আসন্ন এই সিরিজে দর্শক ফিরছে পাকিস্তানের মাঠে।

পাকিস্তানের ন্যাশনাল কমান্ড অ্যান্ড অপারেশন সেন্টার মাঠে ২৫ শতাংশ দর্শক মাঠে প্রবেশের অনুমতি দিয়েছে। সবকিছু ঠিক থাকলে ওয়ানডে সিরিজে সাড়ে ৪ হাজার দর্শক মাঠে বসে খেলা দেখতে পারবেন। আর টি-টোয়েন্টি সিরিজে সর্বোচ্চ সাড়ে ৫ হাজার দর্শক মাঠে প্রবেশ করতে পারবেন। আগামী ১৭, ১৯ ও ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে পাকিস্তান-নিউজিল্যান্ডের ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। আর ২৫ অক্টোবর থেকে ৩ অক্টোবর অনুষ্ঠিত হবে এই দুই দলের ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সবগুলো ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

এ প্রসঙ্গে পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান বলেছেন, দর্শকরাই যেকোনো খেলাধুলার প্রাণ এবং তারাই খেলোয়াড়দের পারফর্ম করতে অনুপ্রেরণা দেয়। সেই সঙ্গে তারাই খেলাটাকে আরও উপভোগ্য করে তোলে। আমরা এনসিওসিকে ধন্যবাদ জানাচ্ছি ৮ ম্যাচে ২৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেয়ার জন্য।

তিনি আরও বলেন, আমি নিশ্চিত এই সিদ্ধান্তের পর ক্রিকেট ভক্ত যারা এখনও ভ্যাক্সিন দেয়নি তারাও ভ্যাক্সিন দিতে উৎসাহিত হবে। এর ফলে তারা ঘরের মাঠে ২০০৩ সালের পর এবারই প্রথম এই দুই দলের লড়াই দেখতে পাবে। – ক্রিকফ্রেঞ্জি

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া