adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিওনেল মেসি ছাড়া বার্সেলোনা সর্বোচ্চ কিছুর আশা করতে পারে না, বললেন কোচ কোম্যান

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসির মতো তারকা ফুটবলারকে ধরে রাখতে না পারার হতাশা প্রকাশ করে বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যান বলেছেন, বিশ্বসেরা খেলোয়াড় ছাড়া সর্বোচ্চ সাফল্যের আশা করতে পারে না বার্সা।

আর্থিক সঙ্কটে ডুবে আছে স্প্যানিশ পাওয়ারহাউজ বার্সেলোনা। এক রকম বাধ্য হয়েই ক্লাবের ইতিহাসের সেরা খেলোয়াড় মেসিকে বিদায় জানাতে হয়েছে তাদের। পিএসজি, ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেডের মতো দারুণ একটি ট্রান্সফার উইন্ডো কাটেনি ব্লগ্রানাদের। উল্টো ক্লাবের স্মরণকালের মধ্যে সবচেয়ে বড় অনাকাক্সিক্ষত ঘটনাই ঘটে গেলো মেসিকে রাখতে না পারায়।

রোনাল্ড কোম্যান বলেছেন, ক্লাবকে যারা ভালোবাসে তাদের কেমন অনুভূতি হচ্ছে তা আমি বুঝতে পারি। তবে আমাদের আর্থিক পরিস্থিতি এমনই যে আমরা পারিনি মেসিকে রাখতে। এটা হতাশাজনক হলেও বাস্তববাদী হতে হবে আমাদের। কারণ পিএসজি, সিটি বা ইউনাইটেডের সাথে আর্থিক ইস্যুতে প্রতিযোগিতা করতে পারি না আমরা।

কোম্যান আরও বলে, আমরা অবশ্যই সেরা সাফল্যের জন্য আশা করবো। জয়ী মানসিকতাই ধরে রাখতে হবে আমাদের। তবে বিশ্বের সেরা ক্লাব হওয়ার অবস্থায় আমরা নেই। কারণ আমরা হারিয়েছি শ্রেষ্ঠ ফুটবলারকে। দল এখন ভিন্ন। তাই আগের সবকিছুই এখন হবে, এমনটা আশা না করাই ভালো। – মার্কা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া